বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Kashipur: শহিদের রক্ত…কাশীপুরের অর্জুনের দেহ নিয়ে মিছিল বিজেপির
বিজেপির যুব মোর্চার নেতা অর্জুন চৌরাসিয়ার মৃত্যুতে ভেঙে পড়েছে পরিবার। (ANI Photo) (ANI)
বিজেপির যুব মোর্চার নেতা অর্জুন চৌরাসিয়ার মৃত্যুতে ভেঙে পড়েছে পরিবার। (ANI Photo) (ANI)

Kashipur: শহিদের রক্ত…কাশীপুরের অর্জুনের দেহ নিয়ে মিছিল বিজেপির

  • শহিদের রক্ত হবে নাকো ব্যর্থ এই স্লোগান ওঠে মিছিল থেকে। বিভিন্ন স্তরের বিজেপি নেতৃত্ব এই মিছিলে অংশ নেন। এদিকে এই মিছিল থেকে যাতে কোনও অশান্তি না ছড়ায় সেকারণে অত্যন্ত সতর্ক হয়ে পা ফেলছে পুলিশ। মিছিলের চারদিকে ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়েছে।

কাশীপুরের বিজেপি নেতা অর্জুন চৌরাসিয়ার রহস্যমৃত্যুকে ঘিরে গোটা বাংলা জুড়ে শোরগোল পড়ে গিয়েছে। খোদ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ছুটে গিয়েছিলেন তাঁর বাড়িতে। পরিবারকে স্বান্তনা দেন তিনি। এমনকী সিবিআই তদন্তের পক্ষেও সওয়াল করেন তিনি। এবার ময়নাতদন্তের পরে কার্যত গ্রিন করিডর করে সেই দেহ পৌঁছে দেওয়া হয় মুরলীধর সেন লেনে বিজেপির সদর দফতরে। পরে সেই দেহ নিয়ে মিছিল বের হয় কলকাতার রাজপথে। বিজেপির সদর দফতর থেকে মিছিলটি বেরিয়ে কাশীপুরে বাড়ির দিকে যায়। শববাহী গাড়িতে দেহ নিয়ে মিছিল বের হয়। এদিকে বাড়িতে সেই দেহের জন্য দীর্ঘ অপেক্ষায় শোকগ্রস্ত পরিবার। এদিন রাজ্য দফতরে মরদেহে শ্রদ্ধা জানান বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ও বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। 

বিজেপির সদর দফতর থেকে দেহটি বের করে সেন্ট্রাল অ্যাভিনিউ ধরে মিছিল এগোতে থাকে। শহিদের রক্ত হবে নাকো ব্যর্থ এই স্লোগান ওঠে মিছিল থেকে। বিভিন্ন স্তরের বিজেপি নেতৃত্ব এই মিছিলে অংশ নেন। এদিকে এই মিছিল থেকে যাতে কোনও অশান্তি না ছড়ায় সেকারণে অত্যন্ত সতর্ক হয়ে পা ফেলছে পুলিশ। মিছিলের চারদিকে ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়েছে। এদিকে অর্জুন চৌরাসিয়ার ভাই জানিয়েছেন, অমিত শাহ যেটা বলেছেন সেটাই মেনে নিচ্ছি। সিবিআই হবে নাকি বলতে পারব না। এনিয়ে আমাদের কোনও ধারণা নেই। 

 

বন্ধ করুন