বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পথ কুকুরদের খেতে দিতে গিয়ে কলকাতায় আক্রান্ত মহিলা আইনজীবী
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

পথ কুকুরদের খেতে দিতে গিয়ে কলকাতায় আক্রান্ত মহিলা আইনজীবী

  • রাতেই গড়িয়াহাট থানায় অভিযোগ করতে যান নির্যাতিতা। গড়িয়াহাট থানার তরফে জানানো হয় ঘটনাস্থল রবীন্দ্র সরোবর থানা এলাকায়।

পথকুকুরদের খাওয়ানোর ‘অপরাধ’-এ মহিলা আইনজীবীকে মারধরের অভিযোগ স্থানীয়দের বিরুদ্ধে। শনিবার রাতে এই ঘটনা দক্ষিণ কলকাতার কাঁকুলিয়া রোডের। মহিলা আইনজীবীর দাবি, তাঁকে শারীরিকভাবে নিগ্রহের পাশাপাশি খুনের চেষ্টা করেছেন খোকন সরদার ও তাঁর সঙ্গীরা। এই মর্মে ইতিমধ্যে রবীন্দ্র সরোবর থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত।

মহিলা আইনজীবীর সঙ্গে খোকনবাবুর ঝামেলা বেশ পুরনো। এর আগেও একাধিকবার খোকনবাবুর বিরুদ্ধে অভিযোগ করেছেন তিনি। রয়েছে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগও। মহিলার দাবি, শনিবার রাতে পথ কুকুরদের খাবার দিতে গিয়েছিলেন তিনি। তখন তাঁর ওপর হামলা চালায় খোকন সরদারের আশ্রিত দুষ্কৃতীরা। তাঁকে চড় - থাপ্পড় মেরে রাস্তায় ফেলে দেয় তারা। এর পর লাথি ঘুসি চালাতে থাকে। এমনকী তাঁকে খুনের চেষ্টা করা হয় বলেও দাবি মহিলার।

রাতেই গড়িয়াহাট থানায় অভিযোগ করতে যান নির্যাতিতা। গড়িয়াহাট থানার তরফে জানানো হয় ঘটনাস্থল রবীন্দ্র সরোবর থানা এলাকায়। এর পর তাঁকে পুলিশের গাড়িতে করে রবীন্দ্র সরোবর থানায় পৌঁছে দেওয়া হয়। সেখানে অভিযোগ দায়ের করেন মহিলা।

ঘটনায় পালটা মহিলা আইনজীবীর বিরুদ্ধে হামলা চালানোর অভিযোগ এনেছেন খোকনবাবু।

বন্ধ করুন