বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ক্যাব পেতে গিয়ে ১ ঘণ্টা ধরে হয়রানি, প্রতিবাদ করতেই মারধর আইনজীবীকে
মারধরের অভিযোগ উঠেছে এই ক্যাবের চালকের বিরুদ্ধে। নিজস্ব ছবি।

ক্যাব পেতে গিয়ে ১ ঘণ্টা ধরে হয়রানি, প্রতিবাদ করতেই মারধর আইনজীবীকে

  • কলকাতা হাইকোর্টের আক্রান্ত আইনজীবীর নাম এস কে বাবুলাল।

ফের ক্যাব চালকের দাদাগিরি শহরে। বড়দিনের রাতে কলকাতা হাইকোর্টের আইনজীবীকে মারধর করার অভিযোগ উঠল এক ক্যাব চালকের বিরুদ্ধে। এই অভিযোগ পাওয়ার পরেই অভিযুক্ত ক্যাব চালককে গ্রেফতার করেছে নিউ মার্কেট থানার পুলিশ।

কলকাতা হাইকোর্টের আক্রান্ত আইনজীবীর নাম এস কে বাবুলাল। তিনি হুগলির খানাকুলের বাসিন্দা। থাকেন উত্তর ২৪ পরগনার বারাসতে। তাঁর অভিযোগ, বড়দিনের উৎসব উপলক্ষে বন্ধুদের সঙ্গে কলকাতায় ঘুরতে বেড়িয়েছিলেন। বিপত্তি ঘটে বাড়ি ফেরার সময়। পাঁচ বন্ধু মিলে বাড়ি যাওয়ার জন্য উবেরের ক্যাব অনলাইনে বুকিং করেন। ক্যাব চালককে তিনি জানিয়েও ছিলেন যে তাঁরা পাঁচজন রয়েছেন। তাতে অবশ্য আপত্তি জানাননি অভিযুক্ত ক্যাব চালক মুহাম্মদ সাহিদ খান।

অভিযোগ, গ্র্যান্ড হোটেলের সামনে আসার জন্য তিনি ক্যাব বুক করলেও সেখানে আসেনি চালক। তাদের কখনও কেসি দাস আবার কখনও টিপু সুলতান মসজিদের সামনে যেতে বলে চালক । এই করে প্রায় এক ঘণ্টা ধরে তাদের হয়রানি করা হয় বলে অভিযোগ আইনজীবীর। শেষমেষ প্রায় এক ঘণ্টা ধরে এদিক ওদিক হাঁটাহাঁটির পর টিপু সুলতান মসজিদের সামনে তারা বুকিং করা ক্যাব খুঁজে পান। এই ঘটনাকে কেন্দ্র করে চালকের সঙ্গে ওই আইনজীবীর কিছু কথা কাটাকাটি হয়। অভিযোগ, এরপরে আচমকাই আইনজীবীর জামার কলার ধরে এলোপাথাড়ি কিল, ঘুষি মারতে শুরু করে ওই ক্যাব চালক। তখন আত্মরক্ষার্থে ক্যাব থেকে বাইরে বেরিয়ে আসেন আইনজীবী।

এই ঘটনায় বাবুলাল নিউ মার্কেট থানায় ক্যাব চালকের বিরুদ্ধে মারধরের অভিযোগ দায়ের করেন। ক্যাব চালক মদ্যপ অবস্থায় ছিলেন বলে আইনজীবীর অভিযোগ। অভিযোগ পাওয়ার ২ ঘণ্টার মধ্যে অভিযুক্ত ক্যাব চালককে গ্রেফতার করে পুলিশ।

বন্ধ করুন