বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ভবানীপুরে জেতাতে হবে মমতাকে,তৃণমূলের কর্মিসভায় এসে বার্তা অশীতিপর বামপন্থী নেতার
সিপিএম। (ছবিটি প্রতীকী)
সিপিএম। (ছবিটি প্রতীকী)

ভবানীপুরে জেতাতে হবে মমতাকে,তৃণমূলের কর্মিসভায় এসে বার্তা অশীতিপর বামপন্থী নেতার

  • বুধবার চেতলার অহীন্দ্র মঞ্চের তৃণমূলের কর্মিসভায় এসেছিলেন বামপন্থী নেতা বাদল চট্টোপাধ্যায়।

তৃণমূল কংগ্রেসের কর্মিসভায় উপস্থিত প্রবীণ বামপন্থী নেতা। শুধু তাই নয়, সেই মঞ্চ থেকেই মমতা বন্দ্যোপাধ্যায়কে জয়ী করার আবেদনও জানালেন অশীতিপর বামপন্থী নেতা বাদল চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার ভবানীপুর উপনির্বাচন নিয়ে কর্মিসভার আয়োজন করেছিল তৃণমূল কংগ্রেস। উপস্থিত ছিলেন প্রার্থী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় স্বয়ং। চেতলার অহীন্দ্র মঞ্চের সেই কর্মিসভায় এসেছিলেন বাদল চট্টোপাধ্যায়ও। মুখ্যমন্ত্রীর বক্তৃতা শুরুর আগে তাঁকে মঞ্চে নিয়ে আসেন তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সী ও পরিবহণমন্ত্রী ফিরহাদ হাকিম।

এদিন কর্মিসভায় মমতা বন্দ্যোপাধ্যায় নিজের বক্তব্য পেশ করার আগে বলার সুযোগ করে দিয়েছিলেন প্রবীণ বাম নেতাকে। হাতে মাইক নিয়ে ৮৪ বছর বয়সী নেতা বলেন, 'গোটা বাংলা জিতে বসে রয়েছেন মমতা। কেন তাঁকে ফের নতুন করে লড়াই করতে হবে? সমস্ত রাজনৈতিক দল সমস্ত সংগ্রামী মানুষের কাছে আমার আবেদন মমতাকে যেন বিনা প্রতিদ্বন্দ্বিতা জেতাতে পারি আমরা। কেউ যাতে সাহস না করেন তাঁর বিরুদ্ধে ভোটে দাঁড়ানোর।'

মমতার বিরুদ্ধে ইতিমধ্যেই প্রার্থী ঘোষণা করেছে সিপিএম। মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বামেদের ভরসা তারুণ্য। ভবানীপুরে বামফ্রন্টের তরফে প্রার্থী হয়েছেন সিপিএমের আইনজীবী নেতা শ্রীজীব বিশ্বাস। তবে বাম প্রার্থীর হয়ে গলা না ফাটিয়ে চেতলার প্রবীণ বাম নেতাকে দেখা গেল মমতার তরফদারি করতে। এদিন মঞ্চে বাকি তৃণমূলের প্রথমসারির নেতাদের সঙ্গে বহুক্ষণ বসে থাকতেও দেখা যায় বাদল চট্টোপাধ্যায়কে। বিজেপি ঠেকাতে মমতাই যে ভরসা, এদিন সেকথা বুঝিয়ে দিতেই তৃণমূলের মঞ্চে দেখা যায় বামপন্থী এই নেতাকে।

 

বন্ধ করুন