বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আইনের লড়াইও কঠিন হয়ে যাচ্ছে, কারণ… দাবি মমতা বন্দ্যোপাধ্যায়ের
মমতা বন্দ্যোপাধ্যায়।  (Bibhash Lodh)

আইনের লড়াইও কঠিন হয়ে যাচ্ছে, কারণ… দাবি মমতা বন্দ্যোপাধ্যায়ের

  • তৃণমূল নেত্রী জানিয়েছেন, লোকসভার এমপির পেনশনও তিনি নেন না।পাশাপাশি বেতন ও অন্যান্য সুবিধাও তিনি নেন না। তিনি বলেন, দুটি প্রদর্শনীতে আমার ছবি বিক্রি হয়েছে। রাজ্য সরকারের রিলিফ ফাণ্ডে ১ কোটি টাকা দান করেছি।

আইনী লড়াইও এখন কঠিন হয়ে যাচ্ছে। বিজেপি বিচারব্যবস্থার মধ্যেও হস্তক্ষেপ করছে। বিস্ফোরক দাবি বাংলার মুখ্যমন্ত্রীর।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় জানিয়েছেন, আমার পরিবারের সদস্যদের নোটিশ পাঠালেও আমি ভয় পাই না। আমি আইনী লড়াই চালাব যদিও আইনী লড়াইও এখন কঠিন হয়ে গিয়েছে। কারণ বিজেপির হস্তক্ষেপ। কিন্তু আইনের প্রতি আমার বিশ্বাস রয়েছে। জনতার আদালতে আমি ন্যায় বিচার পাব।

এদিকে একদিকে কয়লা পাচার মামলায় তলব করা হয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। অন্যদিকে মমতার পরিবারের সঙ্গতিহীন সম্পত্তি নিয়েও জনস্বার্থ মামলা করা হয়েছে। 

তবে নেত্রী  জানিয়েছেন, লোকসভার এমপির পেনশনও তিনি নেন না।পাশাপাশি বেতন ও অন্যান্য সুবিধাও তিনি নেন না। তিনি বলেন, দুটি প্রদর্শনীতে আমার ছবি বিক্রি হয়েছে। রাজ্য সরকারের রিলিফ ফাণ্ডে ১ কোটি টাকা দান করেছি। রাজ্যপালের তহবিলে দান করেছি ২০ লাখ। বিশেষভাবে সক্ষম শিশুদের চ্যারিটি প্রতিষ্ঠানেও দান করেছেন বলে তিনি জানিয়েছেন। এক্সিকিউটিভ ক্লাসে তিনি চড়েন না বলেও জানিয়েছেন।

তবে বিজেপির পালটা দাবি আইনের প্রতি তাঁদের আস্থা রয়েছে। বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য জানিয়েছেন, তৃণমূলের বিরুদ্ধে আমাদের রাজনৈতিক লড়াই। এর সঙ্গে ব্যক্তিগত কোনও ব্যাপার নেই।

বন্ধ করুন