বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নিউটাউনে চার মাস ধরে লিভ-ইন, তারপরে ঝগড়া, তরুণীর মৃত্যু…
অভিযুক্ত পুলিশের জালে
অভিযুক্ত পুলিশের জালে

নিউটাউনে চার মাস ধরে লিভ-ইন, তারপরে ঝগড়া, তরুণীর মৃত্যু…

  • পুলিশ মনে করছে, যখন দুজনের মধ্যে হাতাহাতি শুরু হয়, তখন ভারী কিছু জিনিস দিয়ে রিচার মাথায় আঘাত করে বসেন দেবব্রত।

লিভ ইন পার্টনারের মৃত্যুর পর থেকে এতদিন পালিয়ে বেড়াচ্ছিলেন। শেষ পর্যন্ত পুলিশের জালে ধরা দিলেন ওই যুবক। ওই যুবককে গ্রেফতার করেছে নিউটাউন থানার পুলিশ। কী কারণে ওই যুবক পালিয়ে বেড়াচ্ছিলেন, সেটাই জানতে চায় তদন্তকারীরা। তবে পুলিশের অনুমান, লিভ ইন পার্টনার তরুণীকে ওই যুবকই অনিচ্ছাকৃতভ খুন করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ৪ মাস ধরে থাকদাঁড়ির প্রামাণিক পাড়ায় রিচা সিং নামে এক তরুণীর সঙ্গে লিভ ইন করছিলেন সেক্টর ফাইভে কর্মরত দেবব্রত পতি নামে এক যুবক। তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, গত ১৫ জুলাই দুজনের মধ্যে বচসা হয়। সেই বচসা শেষ পর্যন্ত হাতাহাতিতে গিয়ে পৌঁছয়। পুলিশ মনে করছে, যখন দুজনের মধ্যে হাতাহাতি শুরু হয়, তখন ভারী কিছু জিনিস দিয়ে রিচার মাথায় আঘাত করে বসেন দেবব্রত। এরপর জ্ঞান হারিয়ে ফেলেন রিচা। তারপর তাঁকে অচৈতন্য অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনার পর থেকেই দেবব্রত পলাতক ছিল বলে পুলিশ জানতে পেরেছে।

ইতিমধ্যে দেবব্রতকে গ্রেফতার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুন, মারধর সহ একাধিক অভিযোগ দায়ের করা হয়েছে। দেবব্রতকে জিজ্ঞাসাবাদ করতে শুরু করেছে পুলিশ। নিছক কথা কাটাকাটির জেরেই এই ঘটনা নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে, পুলিশ তা খতিয়ে দেখছে।

বন্ধ করুন