বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দ্বিতীয় হুগলি সেতুতে ব্রেক ফেল করে ডিভাইডারে ধাক্কা লরির, খুলল সামনের চাকা
দুর্ঘটনাগ্রস্ত লরিটিকে সরাচ্ছে ক্রেন।

দ্বিতীয় হুগলি সেতুতে ব্রেক ফেল করে ডিভাইডারে ধাক্কা লরির, খুলল সামনের চাকা

  • ডিভাইডারে ধাক্কা মারতে মারতে এগিয়ে যায় লরি। এর জেরে ২০০ মিটার এলাকায় ডিভাইডারেরও ক্ষতি হয়েছে। শেষে লরিটির সামনের অ্যাক্সেল থেকে চাকাদুটি বিচ্ছিন্ন হয়ে লরিটি দাঁড়িয়ে পড়ে।

দ্বিতীয় হুগলি সেতু উপরে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনাগ্রস্ত হল একটি কন্টেনার বোঝাই লরি। এই ঘটনা জেরে বৃহস্পতিবার দুপুরে বিদ্যাসাগর সেতুর হাওড়ামুখি লেন ব্যাপক যানজট হয়। ক্রেন দিয়ে লরিটিকে সরানোর চেষ্টা করছেন পুলিশ আধিকারিকরা। তবে হতাহতের কোনও খবর নেই।

লরিটির চালক জানিয়েছেন, খিদিরপুর ডক থেকে কন্টেনার লোড করে জঙ্গলপুর দিকে উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন তিনি। দ্বিতীয় হুগলি সেতুতে ওঠার কিছুক্ষণ পর তিনি বুঝতে পারেন তাঁর লরিতে ব্রেক ধরছে না। ওদিকে তখন দ্রুতবেগে ছুটছিল গাড়িটি। গাড়িটিকে থামাতে ডিভাইডারের দিকে ঘুরিয়ে দেন তিনি। ডিভাইডারে ধাক্কা মারতে মারতে এগিয়ে যায় লরি। এর জেরে ২০০ মিটার এলাকায় ডিভাইডারেরও ক্ষতি হয়েছে। শেষে লরিটির সামনের অ্যাক্সেল থেকে চাকাদুটি বিচ্ছিন্ন হয়ে লরিটি দাঁড়িয়ে পড়ে। চালক জানিয়েছেন, ওভাবে লরি দাঁড় না করালে টোলপ্লাজায় আরও বড় দুর্ঘটনা ঘটতে পারত।

দুর্ঘটনাগ্রস্ত লরিটিকে সরাতে ক্রেন নিয়ে আসেন পুলিশকর্মীরা। সঙ্গে শুরু হয় যান নিয়ন্ত্রণের উদ্যোগ। ওদিকে লরিটিতে থাকা কন্টেনার থেকে জলের মতো কোনও পদার্থ বেরোতে থাকে। শেষ খবর পাওয়া পর্যন্ত সামনের ২টি চাকাই খুলে যাওয়ায় লরিটিকে সরাতে বেশ বেগ পেতে হচ্ছে পুলিশকর্মীদের।

 

বন্ধ করুন