বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ট্রেনের চাকায় নাবালিকার মৃত্যু ঘিরে রণক্ষেত্র ব্রেসব্রিজ স্টেশন
ফাইল ছবি
ফাইল ছবি

ট্রেনের চাকায় নাবালিকার মৃত্যু ঘিরে রণক্ষেত্র ব্রেসব্রিজ স্টেশন

  • এর জেরে মুহূর্তের মধ্যে উত্তেজনা ছড়ায় স্টেশন চত্বরে। লকডাউনে স্টেশনে যাত্রী না থাকলেও ছিলেন রেলকর্মীরা। কয়েক মিনিটের মধ্যে কয়েক হাজার বস্তিবাসী জমা হয়ে যায় সেখানে।

ট্রেনের চাকায় নাবালিকার মৃত্যুকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিল শিয়ালদহ দক্ষিণ শাখার ব্রেসব্রিজ স্টেশন। মঙ্গলবার রাত ৯টা নাগাদ এই ঘটনার জেরে স্টেশনে ব্যাপক ভাঙচুর করেন স্থানীয় বস্তিবাসীরা। এর পর তারাতলা থানায় বিক্ষোভ দেখান তাঁরা।

রেল সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার ব্রেসব্রিজ স্টেশনে দাঁড়িয়ে ছিল বজবজ তাপবিদ্যুৎকেন্দ্রগামী একটি কয়লাবোঝাই মালগাড়ি। মালগাড়ির তলা দিয়ে লাইন পারাপার করছিলেন স্থানীয়রা। হঠাৎ মালগাড়িটি চলতে শুরু করলে তার চাকায় মৃত্যু হয় স্থানীয় বস্তিবাসী এক নাবালিকার।

এর জেরে মুহূর্তের মধ্যে উত্তেজনা ছড়ায় স্টেশন চত্বরে। লকডাউনে স্টেশনে যাত্রী না থাকলেও ছিলেন রেলকর্মীরা। কয়েক মিনিটের মধ্যে কয়েক হাজার বস্তিবাসী জমা হয়ে যায় সেখানে। এর পর স্টেশনের টিকিট কাউন্টার ও অন্যত্র ব্যাপক ভাঙচুর চালায় তারা। হেনস্থা করা হয় রেল কর্মীদেরও। হামলাকারীদের সামলাতে রীতিমতো বেগ পেতে হয় রেলের নিরাপত্তারক্ষীদের।

এর পর স্টেশন থেকে তারাতলা থানায় হাজির হন বিক্ষোভকারীরা। থানার দরজার সামনে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। রেলের তরফে এব্যাপারে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

 

বন্ধ করুন