বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বাঙ্গুর অ্যাভিনিউয়ে ঘর থেকে উদ্ধার একাকী বৃদ্ধার দেহ, তদন্ত শুরু পুলিশের
বাঙ্গুর অ্যাভিনিউয়ে ঘর লুঠে স্বাসরোধ করে খুন একাকী বৃদ্ধাকে, পচাগলা দেহ উদ্ধার
বাঙ্গুর অ্যাভিনিউয়ে ঘর লুঠে স্বাসরোধ করে খুন একাকী বৃদ্ধাকে, পচাগলা দেহ উদ্ধার

বাঙ্গুর অ্যাভিনিউয়ে ঘর থেকে উদ্ধার একাকী বৃদ্ধার দেহ, তদন্ত শুরু পুলিশের

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, প্রথমে শ্বাসরোধ করে ওই বৃদ্ধাকে খুন করা হয়, তারপর লুঠপাট করে চম্পট দিয়েছে দুষ্কৃতীরা। গোটা ঘটনার তদন্তে নেমেছে লেকটাউন থানার পুলিশ।

কলকাতার বুকে ঘরে লুঠপাট চালিয়ে খুন করা হল একাকী বৃদ্ধাকে। গলায় গামছা জড়ানো অবস্থায় তাঁর পচাগলা দেহ উদ্ধার করা হয়েছে। বুধবার চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে বাঙ্গুর অ্যাভিনিউয়ের বি ব্লকে।

দু’‌দিন ধরে ওই বৃদ্ধার কোনও খোঁজ পাচ্ছিলেন না তাঁর আত্মীয়রা। এদিন ওই বৃদ্ধার ঘরে খোঁজ নিতে এসে এই ভয়াবহ কাণ্ড দেখতে পান তাঁরা। খবর দেওয়া হলে ঘটনাস্থলে উপস্থিত হয় লেকটাউন থানার পুলিশ। তারপর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই বৃদ্ধার নাম দীপা মুখোপাধ্যায় (‌৬৫)‌। বাঙ্গুর অ্যাভিনিউয়ের বাড়ির নীচের তলায় একাই থাকতেন তিনি। ছেলেমেয়েরা অন্য জায়গায় থাকায়, ওই ঘরে একাকী থাকতেন ওই বৃদ্ধা।

পরিবার সূত্রে জানা গিয়েছে, প্রায় দু’‌দিন ধরে দীপাদেবীর কোনও খবর পাচ্ছিলেন না তাঁরা। দীপাদেবীকে ফোনে যোগাযোগ করা হলেও তাঁর কোনও সাড়া পাওয়া যাচ্ছিল না। চিন্তিত আত্মীয়রা এদিন সকালে তাঁর বাড়িতে উপস্থিত হন। এসে দেখেন ঘরের মূল দরজা হাট করে খোলা। তখনই সন্দেহ হয় তাঁদের। এর পরেই থানায় খবর দেন আত্মীয়রা। কিছুক্ষণের মধ্যেই পুলিশ এসে ভিতরে ঢুকে হতচকিত হয়ে যায়। দেখা যায়, গলায় গামছা জড়ানো অবস্থায় বৃদ্ধার পচাগলা দেহ ঘরের মধ্যে পড়ে রয়েছে। সারাঘর লণ্ডভণ্ড অবস্থা। ঘরের আলমারিও ভাঙা অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, প্রথমে শ্বাসরোধ করে ওই বৃদ্ধাকে খুন করা হয়, তারপর লুঠপাট করে চম্পট দিয়েছে দুষ্কৃতীরা। গোটা ঘটনার তদন্তে নেমেছে লেকটাউন থানার পুলিশ।

বন্ধ করুন