বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > BJP বিধায়কদের কর্মশালায় ঝাঁঝালো বিরোধিতার নির্দেশ শুভেন্দুর
শনিবার বিজেপির নবনির্বাচিত বিধায়কদের কর্মশালায় বক্তব্য রাখছেন শুভেন্দু অধিকারী।
শনিবার বিজেপির নবনির্বাচিত বিধায়কদের কর্মশালায় বক্তব্য রাখছেন শুভেন্দু অধিকারী।

BJP বিধায়কদের কর্মশালায় ঝাঁঝালো বিরোধিতার নির্দেশ শুভেন্দুর

  • শুভেন্দু অধিকারীর নির্দেশ, ‘ভ্যাকসিন কাণ্ড নিয়ে তীব্র আন্দোলন করতে হবে। যেন তৃণমূলের কান ঝালাপালা হয়ে যায়।’

রাজ্যে নবনির্বাচিত বিজেপি বিধায়কদের কর্মশালা অনুষ্ঠিত হল শনিবার। দলের হেস্টিংস কার্যালয়ে হাজির ছিলেন প্রথমবারের বিধায়করা। যাদের অনেকের জনপ্রতিনিধি হিসাবেও বিধানসভায় প্রথম প্রবেশ।

এদিন হেস্টিংস দফতরে শিক্ষকের ভূমিকায় ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। নবনির্বাচিত বিধায়কদের যেন দম্ভ গ্রাস না করে সেব্যাপারে সতর্ক করেন তিনি। শুভেন্দুবাবু বিধানসভার ভিতরে বাইরে আন্দোলনের ঝড় তুলে তৃণমূলকে ব্যতিব্যস্ত করে তোলার নির্দেশ দেন।

এদিন দিলীপবাবু বলেন, ‘এলাকায় ঘুরে বেড়ান। মানুষ যেন আপনাকে সব সময় পায়। সংগঠনকে সঙ্গে নিয়ে চলুন। বিধায়ক হয়ে ভাববেন না অনেক কিছু হয়ে গেছেন। দল আপনাকে বিধায়ক করেছে। মনে হল, আর একা একা কোনও জায়গায় চলে গেলেন, সেটা যেন না হয়। দলকে জানিয়ে চলুন। নিজের এলাকায় জনসম্পর্ক গড়ে তুলুন। আপনার মাধ্যমেই এলাকার মানুষ যেন বিজেপিকে আরও বেশি করে চেনে।’

শুভেন্দু অধিকারীর নির্দেশ, ‘ভ্যাকসিন কাণ্ড নিয়ে তীব্র আন্দোলন করতে হবে। যেন তৃণমূলের কান ঝালাপালা হয়ে যায়।’ সঙ্গে এদিন বিধানসভায় বিজেপি বিধায়কদের পোশাকবিধি বেঁধে দিয়েছেন শুভেন্দুবাবু। সাদা পায়জামা-পাঞ্জাবি বা শাড়ির সঙ্গে গেরুয়া উত্তরীয়। কপালে থাকতে হবে গেরুয়া টিকা।

 

বন্ধ করুন