বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নিয়ন্ত্রণ হারিয়ে লরি ধাক্কা মারল স্কুটিকে, মর্মান্তিক মৃত্যু তরুণীর
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

নিয়ন্ত্রণ হারিয়ে লরি ধাক্কা মারল স্কুটিকে, মর্মান্তিক মৃত্যু তরুণীর

  • শহরে বেপরোয়া গতির বলি হলেন এক তরুণী।

রাতের দিকে শহরে বেলাগাম গতিতে ছুটছে যানবাহন। কেউ কিছুই যেন মানতে রাজি নয়। সুতরাং বাড়তি গতির জেরে শহরে দুর্ঘটনা বাড়ছে। এবার শহরে বেপরোয়া গতির বলি হলেন এক তরুণী। মঙ্গলবার রাত ৯টা নাগাদ হেস্টিং থানা এলাকায় ঘটনাটি ঘটেছে। যা নিয়ে রীতিমতো চর্চা শুরু হযেছে।

স্থানীয় সূত্রে খবর, রাতে কেনাকাটা করে স্কুটি নিয়ে বাড়ি ফিরছিলেন ওই তরুণ–তরুণী। আর তখনই পেছন থেকে একটি লরি এসে ধাক্কা মারে স্কুটিতে। রাস্তায় স্কুটিটি উল্টে যায় এবং ছিটকে পড়েন তাঁরা। লরির গতি বেলাগাম থাকায় তা নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারলে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ সূত্রে খবর, তরুণীর নাম ঋত্ত্বিকা মজুমদার (২০) এবং তরুণ দেবাদিত্য সেন (২১)। বেলুড় মঠ এলাকার বাসিন্দা তরুণী। লরির ধাক্কায় রাস্তার গর্তে পড়ে যায় স্কুটিটি। দু’‌জনেই গুরুতর জখম হন। ঋত্ত্বিকাকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে সারারাত চিকিৎসা চলে তাঁর। আজ সকালে তাঁর মৃত্যু হয়েছে। দেবাদিত্যের চিকিৎসা চলছে।

যদিও এখনও অভিযুক্ত লরির চালকের খোঁজ মেলেনি। রাত ৯টার পর এই রাস্তায় লরি চলাচল শুরু হয়। এই রাস্তায় কোনও সিসিটিভি নেই। পরের সিগন্যালের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে লরিটিকে চিহ্নিত করার চেষ্টা করছে পুলিশ বলে খবর।

বন্ধ করুন