বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করল আদালত
সুব্রত মুখোপাধ্যায়। ফাইল ছবি
সুব্রত মুখোপাধ্যায়। ফাইল ছবি

মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করল আদালত

  • সুব্রতবাবু সংবাদমাধ্যমকে জানান, নির্দেশের কপি হাতে পাইনি। তবে হাতে পেলে বৃহস্পতিবার আদালতে আত্মসমর্পণ করবো।

নারদমামলায় ইডির গ্রেফতারির পর প্রায় ২ সপ্তাহ কারাবাসের পর ফের গ্রেফতারির সম্ভাবনা রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের। তাঁর বিরুদ্ধে জারি হয়েছে গ্রেফতারি পরোয়ানা। বিধাননগরের এমপি-এমএলএ আদালত পুরনো একটি মামলায় তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে। ১৬ নভেম্বরের মধ্যে তাঁকে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছে আদালত।

আদালত সূত্রে জানা গিয়েছে, সুব্রত মুখোপাধ্যায়ের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত। তাঁকে ১৬ নভেম্বরের মধ্যে আত্মসমর্পণের নির্দেশ দেওয়া হয়েছে। এর পর সুব্রতবাবু সংবাদমাধ্যমকে জানান, নির্দেশের কপি হাতে পাইনি। তবে হাতে পেলে বৃহস্পতিবার আদালতে আত্মসমর্পণ করবো।

সুব্রতবাবু জানান, তিনি জেনেছেন বাম আমলের একটি মামলায় তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। একদিন তিনি নিজে গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন। একটি ঘটনায় এক ব্যক্তি কড়েয়া থানায় আমার বিরুদ্ধে অভিযোগ করে। সেই মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত।

দক্ষিণ কলকাতার রাজনীতিতে অন্যতম প্রধান মুখ সুব্রত মুখোপাধ্যায় মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রিসভার গুরুত্বপূর্ণ মন্ত্রী। তাঁর বিরুদ্ধে আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করায় অস্বস্তিতে তৃণমূল।

 

বন্ধ করুন