বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Anupam Hazra: ‘‌মা বলা ছেলেটা শুধু বোকা হল’‌, দলবদলুদের ফেরা নিয়ে কটাক্ষ অনুপমের
অনুপম হাজরা। 

Anupam Hazra: ‘‌মা বলা ছেলেটা শুধু বোকা হল’‌, দলবদলুদের ফেরা নিয়ে কটাক্ষ অনুপমের

  • এর আগে বিজেপি থেকে তৃণমূলে রাজীব বন্দ্যোপাধ্যায়ের মতো নেতা এসেছেন। এবার বিজেপি নেতা অর্জুন সিং তৃণমূলে এলেন।

‌বিজেপি নেতা অর্জুন সিং ফের তৃণমূলে। বিজেপিতে এই ভাঙনের মুখেই দলবদলুদের নিয়ে পুরনো প্রসঙ্গ টেনে নাম না করে দেবাংশু ভট্টাচার্যের উদ্দেশ্যে কটাক্ষ ছুড়ে দিলেন অনুপম হাজরা। এর পাল্টা জবাব দিয়ে দিয়েছেন দেবাংশুও। উল্লেখ্য, অনুপমও একটা সময় তৃণমূলের সাংসদ ছিলেন। পরে বিজেপিতে যোগ দেন।

গত বিধানসভা ভোটের আগে তৃণমূলের যুব নেতা দেবাংশু ভট্টাচার্য প্রচারে গিয়ে বলেছিলেন, ‘‌দলছুটদের আর দলে ফেরানো হবে না। ‘‌গদ্দার’‌রা ফিরলে প্রয়োজনে তৃণমূল ভবনের দরজা আগলে শুয়ে থাকবেন।’‌ বিজেপিতে যখন ভাঙন প্রায় আসন্ন, তখন নাম না করে সেই দেবাংশুকে উদ্দেশ্য করেই কটাক্ষ ছুড়ে দিলেন অনুপম হাজরা। বিজেপি নেতা এই প্রসঙ্গে ফেসবুকে লেখেন, ‘‌মায়ের কথায় বিশ্বাস করে, মাঝখান থেকে শুধু ‘‌মা’‌ বলা ছেলেটাই শুধু বোকা হল।.‌.‌.‌ যাকে মাঝে মধ্যেই মায়ের দরজা আগলে বসে থাকতে দেখা যায়।’‌

অনুপমকে পাল্টা জবাব দিতে অবশ্য দেরি করেননি দেবাংশু ভট্টাচার্য। এই প্রসঙ্গে তিনি জানিয়েছেন, ‘‌আমাকে এতটা গুরুত্ব দেওয়ার জন্য অভিনন্দন। উনি সেই দলে রয়েছেন, যে দলের নেতা গোটা দেশটাকে বোকা বানাচ্ছেন। ফলে বোকা হওয়া না হওয়া নিয়ে ওনাদের একটা ফ্যাসিনেশন আছে। আমি সেটা বুঝতে পারি। অনুপমবাবুকে বলব, উনি তো ইদানিং বিজেপির বিরুদ্ধে খুব লেখালিখি করছেন। তাই উনি কবে আসবেন, সেটা যেন জানিয়ে দেন। তাহলে খুব সুবিধা হয়।’‌ উল্লেখ্য, এর আগে বিজেপি থেকে তৃণমূলে রাজীব বন্দ্যোপাধ্যায়ের মতো নেতা এসেছেন। এবার বিজেপি নেতা অর্জুন সিং তৃণমূলে এলেন।

বন্ধ করুন