বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > শুক্রে হাসপাতাল থেকে বাড়ি ফিরছেন না মদন, কেন ফিরছেন না তিনি?
মদন মিত্র, বিধায়ক (ফাইল ছবি)
মদন মিত্র, বিধায়ক (ফাইল ছবি)

শুক্রে হাসপাতাল থেকে বাড়ি ফিরছেন না মদন, কেন ফিরছেন না তিনি?

  • বিধায়কের গলায় একটি ছোট্ট টিউমার ধরা পড়েছে

নারদকাণ্ডে গ্রেফতার হয়েছিলেন রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় ও ফিরহাদ হাকিম, বিধায়ক মদন মিত্র ও প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। এদিকে এখনও হাসপাতালেই ভর্তি রয়েছেন বিধায়ক মদন মিত্র। নারদ মামলা অন্তবর্তী জামিন পেলেও এসএসকেএম হাসপাতালেই রয়ে গিয়েছেন তিনি। শুক্রবারও বাড়ি ফেরেননি তিনি। কিন্তু কেন বাড়ি ফিরলেন না তিনি?

 

মদন মিত্রের ছেলে শুভরূপ মিত্র জানিয়েছেন, শুক্রবার বাবা বাড়ি ফিরছেন না। শনিবার মেডিকেল বোর্ড সিদ্ধান্ত নেবে। তবে বিচারাধীন কোনও বিষয়ে তিনি মন্তব্য করতে চাননি। এদিকে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মদন মিত্রের গলায় একটি ছোট্ট টিউমারের মতো রয়েছে। তবে চিকিৎসকরা এটি পরীক্ষা করে দেখেছেন। প্রাথমিকভাবে তাঁরা জানিয়েছেন এটি অপারেশন করার দরকার নেই। তাঁর স্পিচ থেরাপি করা হবে। তবে মদন মিত্রের শারীরিক পরিস্থিতি নিয়ে পর্যালোচনা করার পরই তাঁকে হাসপাতাল থেকে ছাড়ার বিষয়টি নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

এদিকে শুক্রবারই কলকাতা হাইকোর্টের বৃহত্তরবেঞ্চ নারদকান্ডে গ্রেফতার হয়েছিলেন এমন চারজন হেভিওয়েটের অন্তর্বর্তী জামিনের নির্দেশ দিয়েছে। প্রসঙ্গত গ্রেফতারের দিন রাতেই শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বিধায়ক মদন মিত্র। এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে ভরতি হয়েছিলেন শোভন চট্টোপাধ্যায়ও। পরেরদিন ভর্তি হয়েছিলেন মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। এদিকে হাসপাতালে থাকাকালীনই নানা অভিযোগ তুলে সরব হয়েছিলেন শোভন। এরপরই হাসপাতাল থেকে তাঁকে নিয়ে চলে যান তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। গত ২৬শে মে হাসপাতাল থেকে বাড়ি যান মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। তবে আপাতত হাসপাতালেই রয়েছেন বিধায়ক মদন মিত্র।

 

বন্ধ করুন