বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > হাসপাতাল থেকে ছাড়া পেয়ে আবারও অসুস্থ মদন, রাস্তায় দিতে হল অক্সিজেন
মদন মিত্র। (সংগৃহীত)
মদন মিত্র। (সংগৃহীত)

হাসপাতাল থেকে ছাড়া পেয়ে আবারও অসুস্থ মদন, রাস্তায় দিতে হল অক্সিজেন

  • আপাতত তাঁকে বাড়ি নিয়ে যাওয়া হয়েছে।

একেবারে খোশমেজাজে হাসপাতাল থেকে বেরিয়েছিলেন। গেয়েছিলেন গান। কিন্তু কিছুক্ষণ পরেই অসুস্থ হয়ে পড়লেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। রাস্তায় করা হয় প্রাথমিক চিকিৎসা। দেওয়া হয় ইনহেলার ও অক্সিজেন। আপাতত তাঁকে বাড়ি নিয়ে যাওয়া হয়েছে। 

নারদ মামলায় অন্তবর্তীকালীন জামিন পাওয়ার তিনদিনের মাথায় রবিবার এসএসকেএম হাসপাতাল থেকে ছাড়া পান মদন। টুকটুকে লাল পঞ্জাবি, লাল ধুতি এবং লাল মাস্ক পরে বেলা ১২ টার কিছুটা পরে উডবার্ন ওয়ার্ড থেকে বেরিয়ে আসেন। চোখে ছিল সানগ্লাস। মদন মিত্র সুলভ ভঙ্গিমায় লাইভ শুরু করেন। একেবারে খোশমেজাজে ছিলেন। 'আমার প্রাণের মাঝে সুধা আছে'-এর মতো গানও গেয়ে ওঠেন। জানান, তাঁর শরীরে অক্সিজেনের সম্পৃক্তার মাত্রা ৬০-এ নেমে গিয়েছিল।

নারদ মামলা নিয়ে মন্তব্যে বাধা থাকায় সরাসরি কোনও মন্তব্য করেননি মদন। বলে ওঠেন ‘নারদ, নারদ’। সঙ্গে বলেন, ‘মদন মিত্র মুক্ত।’  অক্সিজেন সিলিন্ডার নিয়ে মানুষের পাশে দাঁড়াবেন। চাল ও সেফহোম নিয়ে ব্যস্ত থাকবেন। পরে নিজেই হুডখোলা জিপ চালিয়ে রওনা দেন। একটি মাজারে যান। সেখান থেকে একটি গুরুদোয়ারায় যাওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই রাস্তায় অসুস্থ হয়ে পড়েন মদন। শ্বাসকষ্ট শুরু হয়। তাঁকে রাস্তায় ইনহেলার দেওয়া হয়। তাতেও কাজ না হওয়ায় রাস্তায় মধ্যেই অক্সিজেন দেওয়া হয় মদনকে।

সেই অবস্থায় কামারহাটির মানুষের ক্ষমা চেয়ে নেন তৃণমূল বিধায়ক। বলেন, ‘আজ আমি যেতে পারছি না। আমি অসুস্থ হলে আপনারই আমার কাছে আসেন। কোনওরকম ছল করিনি। দ্রুত সুস্থ হয়েই কামারহাটিতে যাব।’ আপাতত মদনকে বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে চিকিৎসকরা যাচ্ছেন।

বন্ধ করুন