বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কেমন আছেন মদন, নিজেই জানালেন ফেসবুকে
মদন মিত্র। ফাইল ছবি
মদন মিত্র। ফাইল ছবি

কেমন আছেন মদন, নিজেই জানালেন ফেসবুকে

  • গত ২২ এপ্রিল নিজেই ফেসবুকে পোস্ট করে করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন।

ভালো আছেন কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্র। ফেসবুকে নিজের শুভানুধ্যায়ীদের সোমবার এই কথাই জানিয়েছেন তিনি। উল্লেখ্য, গত ১৭ এপ্রিল কামারহাটিতে ভোট গ্রহণের দিন এলাকায় ঘুরে বিকেলের দিকে আচমকাই অসুস্থ হয়ে পড়েন এই তৃণমূল নেতা। পরে জানা যায়, করোনায় আক্রান্ত হয়েছেন তৃণমূল নেতা। এরপর থেকেই তাঁর অসংখ্য অনুগামীদের মধ্যে একটা উৎকণ্ঠা ছিলই। তবে এদিন তিনি নিজেই জানিয়ে দিলেন, তিনি একদম ভালো আছেন।

এদিন ফেসবুক পোস্টে কামারহাটির তৃণমূল প্রার্থী লেখেন,‘‌আমি আমার সকল শুভানুধ্যায়ীদের উদ্দেশ্যে বলছি, এতদিন তাঁদের যে সাপোর্ট পেয়েছি তাতে আমি কৃতজ্ঞ। আমি সকলকে জানাতে চাই, আমি খুব ভালো আছি। আমি আপনাদের সঙ্গে সবসময় রয়েছি।সকলকে বলছি।সাবধানে থাকুন।কোভিড বিধি মেনে চলুন।’‌ সোশ্যাল মিডিয়ায় সবসময়ই নিজেকে অ্যাক্টিভ রাখেন মদনবাবু। গত ২২ এপ্রিল নিজেই ফেসবুকে পোস্ট করে করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন।সেই সঙ্গে তিনি জানিয়েছিলেন, গত ৭ দিনে তাঁর সংস্পর্শে যারা যারা এসেছেন, তাঁরাও যেন কোভিড টেস্ট করিয়ে নেন। তৃণমূল নেতার এই টুইটের পরই সোশ্যাল মিডিয়ায় তাঁদের প্রিয় নেতার আরোগ্য কামনায় কমেন্ট পড়তে থাকে। এদিন কামারহাটির তৃণমূল প্রার্থী ভালো আছেন শুনে সোশ্যাল মিডিয়ায় কমেন্টের বন্যা বয়ে যায়। সকলেই তাঁর আরোগ্য কামনা করে ফের রাজনীতির ময়দানে ফিরে আসার আবেদন জানাতে থাকেন।

গত পাঁচ দিন আগেই প্রবল শ্বাসকষ্ট নিয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি হন তৃণমূল নেতা মদন মিত্র।এরপরই তিনি করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানা যায়।এর আগেও এই অসুস্থতার কারণে বেশ কয়েকদিন এসএসকেএমে ভর্তি ছিলেন মদন মিত্র।

বন্ধ করুন