বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কেষ্ট গড়ের দায়িত্ব নিতে চান মদন মিত্র, বললেন আমরা একই নৌকায়…জেলে আর ফুলে

কেষ্ট গড়ের দায়িত্ব নিতে চান মদন মিত্র, বললেন আমরা একই নৌকায়…জেলে আর ফুলে

মদন মিত্র, কামারহাটির বিধায়ক। 

মদন মিত্র বলেন, অনুব্রত মণ্ডল জেলে আর আমি ফুলে এটার মধ্যে তারতম্য করে লাভ নেই। অনুব্রত যে নৌকায় আমরাও সেই নৌকায়। সেই নৌকো ফুটো হবে না। সাগরদিঘিতে দোষটা অভিষেকের হলে তার গুণটাও দেখতে হবে। অনুব্রতহীন বীরভূম এমনটা নয়।

অনুব্রত মণ্ডল বর্তমানে দিল্লিতে ইডির হেফাজতে। তবে তিনি এখনও তৃণমূলের বীরভূম জেলা সভাপতি। কিন্তু কীভাবে তিনি দিল্লিতে বসে বীরভূমে দল চালাবেন তা নিয়ে রীতিমতো চর্চা তৃণমূলের নীচুতলায়। আর সেই সময়ই বীরভূমের দলের হাল ধরার ইচ্ছার কথা জানালেন তৃণমূল বিধায়ক মদন মিত্র। তিনিও বিগত দিনে জেলে ছিলেন। এবার সেই মদনই বীরভূমে কেষ্টর ফেলে যাওয়া গড় সামলাতে চান।

মদন মিত্র  জানিয়েছেন, অনুব্রতহীন বীরভূমে পঞ্চায়েত কেমন হবে? পঞ্চায়েত অনুব্রত মদন মিত্র, ফিরহাদ হাকিম, অরূপ বিশ্বাস কাউকে দেখে হবে না। মমতা বন্দ্যোপাধ্যায় যে কাজ করেছেন এবং পঞ্চায়েতের এক একটা প্রকল্প বিশ্বে বন্দিত। মমতা বন্দ্যোপাধ্য়ায়র প্রশাসন এতটাই দক্ষ যে হোলির দিনেও কোনও ঘটনা নেই। 

তিনি বলেন, একটা অনুব্রতকে নিয়ে গেলে  হাজার হাজার অনুব্রত, আমরা সবাই রয়েছি। কারণ খেলা হবে অনুব্রতর চষা ময়দানে নয়, খেলা হবে নেতাইতে, খেলা হবে নন্দীগ্রামে। খেলা হবে বীরভূমে। সেই লাঙল চষা চাষির নাম মমতা বন্দ্যোপাধ্য়ায়। বিজেপি যত পারেন আরও ধরুন। যত ধরবেন তত আমরা জিতব। যত মারবেন তত আমরা মজবুত হব। তৃণমূল ইজ ইউনাইটেড। 

এর সঙ্গে তিনি বলেন একটা অনুব্রত মণ্ডল গেছে। কিন্তু হাজারটা মদন মিত্র, দেবাংশু তৈরি রয়েছে।  আমাকে দিন না, আমি একমাস বীরভূমে থেকে ভোট করাতে রাজি আছি। অনুব্রতর হাতে তৈরি মাটি। সেই মাটি কিন্তু বদলায়নি। রাঙা মাটি যেমন শক্ত ছিল তেমনই আছে। সেটা ভোটের দিন বোঝা যাবে। আমি বীরভূমের দায়িত্ব নিতে রাজি। অনুব্রতর তৈরি একটি গড় তিহাড় বদলাতে পারবে না। 

মদন মিত্র বলেন অনুব্রত মণ্ডল জেলে আর আমি ফুলে এটার মধ্যে তারতম্য করে লাভ নেই। অনুব্রত যে নৌকায় আমরাও সেই নৌকায়। সেই নৌকো ফুটো হবে না। সাগরদিঘিতে দোষটা অভিষেকের হলে তার গুণটাও দেখতে হবে। অনুব্রতহীন বীরভূম এমনটা নয়। বিজেপিকে যদি ভেবে থাকে ফাঁকা করে দেব লিডারদের। তবে বলছি আমরা রক্তবীজের বংশধর। আমাদের রক্ত এক ফোঁটা পড়লে সেখানে ১০ লাখ তৃণমূলকর্মী তৈরি হয়। আসলে তো পঞ্চায়েতের খেলা। আর বাংলাকে দুভাগ করার খেলা। সেটা মানুষ ধরে ফেলেছে। আগামীকাল দক্ষিণেশ্বরের স্কাইওয়াকের তলায় বিরাট মিছিল বের হবে। 

কংগ্রেস নেতা কৌস্তভ চক্রবর্তীকে নিশানা করে তিনি বলেন, যত বার বার ন্যাড়া হবেন তত সুবিধা। সেলুনের খরচা বাঁচবে। স্পাটাও করিয়ে রাখবেন।

 

বাংলার মুখ খবর

Latest News

West Indies বনাম Australia ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ১ কিলো চায়ের দাম ১ লাখ! দার্জিলিং-এ মেলে, পূর্ণিমার রাতের সঙ্গে রয়েছে বিশেষ যোগ চুক্তিভঙ্গ করেছিল পাকিস্তান, নওয়াজ শরিফ স্বীকার করতেই মুখ খুলল ভারত পায়ুপথে সোনা পাচারের চেষ্টা, ধরা পড়ে গেলেন কলকাতার বিমান সেবিকা পিরিয়ডসের দিনগুলিতে অফিস আসতে হবে না, ছুটি চালু সিকিম হাইকোর্টে, বাংলায় কবে হবে? ধাওয়ানের চোট, ঘরের মাঠে ব্যর্থতা, PBKS কে আশার আলো দেখালেন হার্ষাল-শশাঙ্করা বিয়ের আগে অন্তঃসত্ত্বা মেয়ে, দু-বছর পর হার্দিক ও নাতির মুখ দেখেন নাতাশার বাবা-মা ২৫,০০০ টাকা ফাইন, LPG গ্যাসের দাম, আধার- জুন থেকে কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? পৈত্রিক জমির ধান বিক্রি করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী, কত টাকা হল? England বনাম Pakistan-র ম্যাচে 7 উইকেটে জয়ী হল England

Latest IPL News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.