বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘‌এই আকাশে আমার মুক্তি ’‌- ফেসবুক লাইভে খোসমেজাজে মদন
মদন মিত্র
মদন মিত্র

‘‌এই আকাশে আমার মুক্তি ’‌- ফেসবুক লাইভে খোসমেজাজে মদন

  • এদিন ফেসবুক লাইভে এসে অনুগামীদের উদ্দেশ্যে ‘‌এই আকাশে আমার মুক্তি আলোয় আলোয়’‌ গানটি গান তিনি।

‌ফের স্বমহিমায় ফিরতে চলেছেন কামারহাটি বিধায়ক মদন মিত্র। সম্প্রতি ফেসবুক লাইভে খুবই জনপ্রিয় হয়ে উঠেছিলেন তৃণমূল বিধায়ক। বেশ কয়েকদিন পর ফের ফেসবুক লাইভে ফিরেই জনপ্রিয় এই বিধায়ক জানিয়ে দিলেন, কাল হাসপাতাল থেকে ছাড়া পাবেন তিনি। সেইসঙ্গে জানালেন, হাসপাতাল থেকে ছাড়া পেয়েই সোজা আলমবাজারে যাবেন পুজো দিতে।

শুক্রবার কলকাতা হাই কোর্টের বৃহত্তর বেঞ্চ মদন মিত্র সহ রাজ্যের ৪ নেতার অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করে। এই জামিন মঞ্জুরের পরও অবশ্য এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তৃণমূল বিধায়ক। চিকিৎসকরা তাঁকে ছাড়েননি।

এদিন তৃণমূল বিধায়ক ফের ফেসবুক লাইভে আসেন। খোজ মেজাজেই ছিলেন তিনি।এদিন ফেসবুক লাইভে এসে অনুগামীদের উদ্দেশ্যে ‘‌এই আকাশে আমার মুক্তি আলোয় আলোয়’‌ গানটি গান তিনি। লাইভে এসে তিনি জানান, হাই কোর্টের নির্দেশে কারোর সঙ্গে কথা বলতে পারবেন না। তাই ফেসবুক লাইভে এসে নিজের কথা নিজেই বলছেন। এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিপদে যারা তাঁর পাশে ছিলেন, তাঁদের ধন্যবাদ জানান তিনি।পাশাপাশি চিকিৎসকদেরও ধন্যবাদ জানালেন। পাশাপাশি অন্তর্বর্তী জামিন মঞ্জুর হওয়ায় বিচার ব্যবস্থার প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করেন তিনি।

গত ১৭ মে নারদকাণ্ডে গ্রেফতার হওয়ার পর রাজ্যের দুই মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়, ফিরহাদ হাকিম, তৃণমূল বিধায়ক মদন মিত্র ও প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়কে প্রেসিডেন্সি সংশোধনাগারে নিয়ে যাওয়া হয়। তবে রাতেই তৃণমূল বিধায়ক মদন মিত্র ও প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়কে এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয়।পরের দিন হাসপাতালে ভর্তি হন রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ও।

তখন থেকেই একটানা হাসপাতালে ভর্তি আছেন মদনবাবু। মাঝে ভবানীপুর থেকে তাঁর কিছু অনুগামীরা হাসপাতালে দেখা করতে এলেও ফিরে যান। মদনবাবুর সঙ্গে দেখা করতে এসেছিলেন বেশ কয়েকজন টেলিভিশন জগতের তারকারাও। তাঁরাও দেখা পাননি। চিকিৎসকরা জানিয়েছিলেন, মদনবাবুর গলায় ছোট টিউমার ধরা পড়েছে। তবে এদিনের ফেসবুক লাইভ থেকে স্পষ্ট, আগের তুলনায় অনেকটাই ভালো আছেন এই জনপ্রিয় বিধায়ক।

বন্ধ করুন