বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সাদা ধুতি-পাঞ্জাবির সঙ্গী দুবাইয়ের চপ্পল, প্রথম দিনে বিধানসভার 'বস' মদন মিত্র
বিধানসভায় মদন মিত্র (ছবি সৌজন্যে টুইটার)
বিধানসভায় মদন মিত্র (ছবি সৌজন্যে টুইটার)

সাদা ধুতি-পাঞ্জাবির সঙ্গী দুবাইয়ের চপ্পল, প্রথম দিনে বিধানসভার 'বস' মদন মিত্র

  • পাঁচবছর পর বিধানসভায় ফিরে নিজের 'স্টাইল স্টেটমেন্ট'-এর মাধ্যমে সবাইকে চমকে দিলেন মদন মিত্র।

পাঁচবছর পর বিধানসভায় ফের ফিরেছেন মদন মিত্র। এবং প্রত্যাবর্তনেই নিজের 'স্টাইল স্টেটমেন্ট'-এর মাধ্যমে চমকে দিলেন সবাইকে। শুক্রবারই ছিল নতুন বিধানসভা গঠনের পর প্রথম অধিবেশনের প্রথম দিন। আর সেদিন খোশ মেজাজেই মদনকে দেখা যায় বিধানসভা চত্বরে। রঙিন চরিত্রের এই রাজনীতিবিদকে এদিন পরে থাকতে দেখা যায় সাদা পাঞ্জাবি ও ধুতি। ভারতের অধিকাংশ রাজনীতিবিদকেই এই পোশাক পরতে দেখা যায়। তবে চমক ছিল মদন মিত্রের পায়ে।

এদিন সাদা ধুতি-পাঞ্জাবির সঙ্গে মদন মিত্র এদিন পরেছিলেন নীল মাস্ক এবং রুপোলি রঙের অভিনব এক চপ্পল। সেই চপ্পলের উপর ইংরেজিতে ছিল সেই চপ্পলের 'ব্র্যান্ডের' নাম - 'বস'। উল্লেখ্য, এই চপ্পল নাকি আনা হয়েছে দুবাই থেকে। সংবাদিকদের নিজেই সেকথা জানান মদনবাবু। তবে সেটি নিজে কিনেছেন নাকি কারোর থেকে উপহার হিসেবে পেয়েছেন, তা জানা যায়নি। চপ্পলের দামও জানা যায়নি।

প্রসঙ্গত, ফেসবুক লাইভে নিজের জমকালো পোশাক এবং রঙিন চরিত্রের জন্যে পরিচিত মদন মিত্র। সঙ্গে থাকে তাঁর 'সিগনেচার' সানগ্লাস। আর এদিন নিজের চপ্পলের মাধ্যমে নজর কাড়লেন মদন মিত্র। এমন চপ্পল পরার কারণ জানতে চাইলে সংবাদমাধ্যমকে মদন মিত্র অকপটে বলেন, 'আমি তো বহিরাগত নই। তাই বাইরে থেকে জুতো এনে পরেছি।' তাঁর এই মন্তব্যে ছিল বিজেপির উদ্দেশে পরোক্ষ খোঁচা।

 

বন্ধ করুন