বাড়ি > বাংলার মুখ > কলকাতা > মহালয়ায় বাগবাজার ঘাটে ‘শহিদ’ স্মরণে তর্পণ করবেন বিজেপি নেতারা, থাকবে না দিলীপ
ফাইল ছবি
ফাইল ছবি

মহালয়ায় বাগবাজার ঘাটে ‘শহিদ’ স্মরণে তর্পণ করবেন বিজেপি নেতারা, থাকবে না দিলীপ

  • করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে এবার শুধু দক্ষিণবঙ্গের ‘শহিদ’ পরিবারগুলিকে নিয়েই তর্পণ করবেন বিজেপি নেতারা। মোট ২২টি পরিবারকে আমন্ত্রণ জানানো হয়েছে বলে জানিয়েছেন কর্মসূচির তদারকিতে থাকা বিজেপি নেতা সৌরভ শিকদার।

গত বছরের মতো এবছরও মহালয়ায় ‘শহিদ’ দলীয় কর্মীদের উদ্দেশে তর্পণ করবেন বিজেপি নেতারা। বিজেপির তরফে মঙ্গলবার সেজন্য বাবুঘাটে প্রস্তুতি খতিয়ে দেখেন নেতারা। তবে এবার আয়োজন হবে সীমিত পরিসরে। সংসদের অধিবেশন থাকায় তর্পণে অংশগ্রহণ করতে পারবেন না বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। 

মহালয়ায় বাগবাজার ঘাটে তর্পণ করবেন বিজেপির পশ্চিমবঙ্গের পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় ও অরবিন্দ মেনন। সঙ্গে থাকবেন মুকুল রায়, রাহুল সিনহা। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে এবার শুধু দক্ষিণবঙ্গের ‘শহিদ’ পরিবারগুলিকে নিয়েই তর্পণ করবেন বিজেপি নেতারা। মোট ২২টি পরিবারকে আমন্ত্রণ জানানো হয়েছে বলে জানিয়েছেন কর্মসূচির তদারকিতে থাকা বিজেপি নেতা সৌরভ শিকদার। 

গত বছর মহালয়ায় ‘শহিদ’ কর্মীদের উদ্দেশে তর্পণ করেছিলেন বিজেপির সর্ভভারতীয় সভাপতি জেপি নড্ডা। সঙ্গে হাজির ছিলেন ৮০ জন ‘শহিদ’-এর পরিবার। 

তবে সংসদের অধিবেশন চলায় বর্তমানে দিল্লিতে রয়েছেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। তাই বুধবার তর্পণে অংশগ্রহণ করতে পারবেন না তিনি। 

 

বন্ধ করুন