বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > শ্যুটার জয়দীপ কর্মকারের বাড়ি থেকে ২.৫ লক্ষ টাকা চুরি, গ্রেফতার পরিচারিকা
ধৃত মমতাজ বিবিকে আদালতে পেশ করতে নিয়ে যাচ্ছে পুলিশ।
ধৃত মমতাজ বিবিকে আদালতে পেশ করতে নিয়ে যাচ্ছে পুলিশ।

শ্যুটার জয়দীপ কর্মকারের বাড়ি থেকে ২.৫ লক্ষ টাকা চুরি, গ্রেফতার পরিচারিকা

  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, জেরায় চুরির কথা স্বীকার করেছেন মহিলা। তিনি জানিয়েছেন, ওই টাকা দিয়ে দামি আসবাব কিনেছেন তিনি।

শ্যুটার জয়দীপ কর্মকারের বাড়িতে চুরির ঘটনায় গ্রেফতার বাড়িরই পরিচারিকা। মমতাজ বিবি নামে ওই মহিলার বিরুদ্ধে ইকোপার্ক থানায় অভিযোগ দায়ের করেছিলেন জয়দীপবাবু। তাঁর অভিযোগ, গত প্রায় ২ মাস ধরে তাঁর বাড়ি থেকে কমবেশি ২.৫ লক্ষ টাকা চুরি করেছেন পরিচারিকা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত পরিচারিকা জয়দীপবাবুর বাড়িতে প্রায় ৪ বছর ধরে কাজ করছিলেন। এর আগেও চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েন তিনি। কিন্তু তার পরও তাঁকে কাজে রেখে দেন জয়দীপ। ওদিকে হাতসাফাইয়ের কাজ চালিয়ে যান মমতাজ বিবি।

অভিযোগপত্রে জয়দীপবাবু জানিয়েছেন, গত সেপ্টেম্বর থেকে ২ মাস ধরে তাঁর বাড়ি থেকে ২.৫ লক্ষ টাকা খোয়া গিয়েছে। তাঁর অনুমান চুরি করেছেন তাঁর পরিচারিকা মমতাজ বিবি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, জেরায় চুরির কথা স্বীকার করেছেন মহিলা। তিনি জানিয়েছেন, ওই টাকা দিয়ে দামি আসবাব কিনেছেন তিনি।

জয়দীপবাবুর পরিবার সূত্রে জানানো হয়েছে, আগেরবার চুরি করে ধরা পড়ার পর আর এই কাজ করবে না বলে কথা দিয়েছিলেন মমতাজ বিবি। তাই বিষয়টি নিয়ে থানা পুলিশ করা হয়নি। কিন্তু ফের একই কাজ করায় পুলিশে অভিযোগ জানানো হয়েছে। পুলিশ তাঁকে গ্রেফতার করে বুধবার বারাসত আদালতে পেশ করে।

বন্ধ করুন