বাড়ি > বাংলার মুখ > কলকাতা > পুলিশের জালে আনন্দপুর–কাণ্ডে অভিযুক্ত অভিষেক পান্ডে, ঘটনার পরও ঘুরেছেন কলকাতায়
ধৃত অভিষেক পান্ডে।
ধৃত অভিষেক পান্ডে।

পুলিশের জালে আনন্দপুর–কাণ্ডে অভিযুক্ত অভিষেক পান্ডে, ঘটনার পরও ঘুরেছেন কলকাতায়

  • মঙ্গলবার পুলিশ দিবসের মঞ্চ থেকে অভিযুক্ত ওই যুবককে দ্রুত ধরার জন্য নির্দেশ দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

অবশেষে পুলিশের জালে আনন্দপুর–কাণ্ডে অভিযুক্ত অভিষেক পান্ডে। দমদম গোরাবাজারে এক আত্মীয়ের বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে থানায় নিয়ে আসা হয়েছে। জানা গিয়েছে, অভিযুক্তের মাকে আনন্দপুর থানা এবং লালবাজারে দফায় দফায় জেরা করেই অভিষেকের খোঁজ পেয়েছে পুলিশ।

এদিকে, অভিযোগকারী যুবতী যে ফ্ল্যাটে থাকেন তার কেয়ারটেকার জানিয়েছেন, শনিবার রাতে ঘটনার পর সেখানে আসেন অভিযুক্ত অভিষেক। তাঁর কাছে চাবি আর মোবাইল ফোন দিয়ে সেগুলি ওই যুবতীকে দিয়ে দেওয়ার কথা বলেন। বিভিন্ন রাস্তার সিসি টিভি ফুটেজ থেকে দেখা গিয়েছে, এর পর শহরেরই বিভিন্ন এলাকায় অভিষেক তাঁর হন্ডা সিটি গাড়ি নিয়ে ঘুরেছেন। পরদিন সকালে তিনি একটি ফ্ল্যাটের নীচে গ্যারেজে গিয়ে গাড়ি রেখে আসেন। তার পরই গা–ঢাকা দেন। জানা গিয়েছে, বিধাননগর কমিশনারেটে তাঁর বিরুদ্ধে বধূ নির্যাতনের পুরনো মামলা রয়েছে।

অভিষেকের মোবাইলের জিপিআরএস ডেটা ট্র‌্যাক করে তাঁর নাগাল পায় পুলিশ। ওই যুবককে জেরা করা হচ্ছে বলে জানিয়েছেন ডিসি (‌ইস্ট)‌ গৌরব লাল। উল্লেখ্য, মঙ্গলবার পুলিশ দিবসের মঞ্চ থেকে অভিযুক্ত ওই যুবককে দ্রুত ধরার জন্য নির্দেশ দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

পাশাপাশি এ ঘটনার প্রতিবাদ করার জন্য এবং ওই যুবতীকে রক্ষা করার জন্য নীলাঞ্জনা চট্টোপাধ্যায়কে সাহসিকতার জন্য উষ্ণ অভিনন্দন জানিয়ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফোনে নীলাঞ্জনার সাহসিকতার প্রশংসা করে কলকাতার পুলিশ কমিশনার অনুজ শর্মা তাঁকে জানিয়েছেন, নীলাঞ্জনার চিকিৎসার সমস্ত খরচ বহন করবে রাজ্য সরকার।

বন্ধ করুন