বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সুবীর চাকি হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত ভিকির গুণের কথা শোনালেন তাঁর কাকাই
বেসরকারি ইঞ্জিনিয়ারিং সংস্থার ম্যানেজিং ডিরেক্টর সুবীর চাকি
বেসরকারি ইঞ্জিনিয়ারিং সংস্থার ম্যানেজিং ডিরেক্টর সুবীর চাকি

সুবীর চাকি হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত ভিকির গুণের কথা শোনালেন তাঁর কাকাই

  • ভিকির কাকা জানিয়েছেন, বাবাকে নিয়ে বিমানে করে সপরিবারে ভিনরাজ্যে যাবে বলে তাদের জানায় ভিকি। এর পর বাবাকে নিয়ে বিমানবন্দরে যাচ্ছি বলে নিয়ে যায় ডায়মন্ড হারবারে। সেখানে বাবাকে খুন করার চেষ্টা করে সে।

কাঁকুলিয়া রোড হত্যাকাণ্ডে ফেরার অভিযুক্ত ভিকির বিরুদ্ধে বাবাকে খুনের চেষ্টার অভিযোগ আনলেন পরিবারের সদস্যরাই। ভিকির কাকা জানিয়েছেন, ডায়মন্ড হারবারে নিয়ে গিয়ে বাবাকে খুন করার চেষ্টা করেছিল সে। সেজন্য গ্রেফতারও হয় ওই যুবক।

ভিকির কাকা জানিয়েছেন, মাধ্যমিক অনুত্তীর্ণ ভিকি সম্প্রতি ইংরাজিতে অনর্গল কথা বলতে শিখেছিল। ছোট থেকেই যুবকের বাবা ও মা আলাদা থাকেন। গত বছর হঠাৎ বাবার কাছে আসে ভিকি। পরনে শ্যুট – প্যান্ট, পায়ে কালো জুতো। দামি গাড়ি থেকে নেমে নিজেকে মেট্রোর ইঞ্জিনিয়ার বলে পরিচয় দেয় সে। এর পর জানায় বাবার সঙ্গে বিবাদ মিটিয়ে একসঙ্গে থাকতে চায় তারা।

ভিকির কাকা জানিয়েছেন, বাবাকে নিয়ে বিমানে করে সপরিবারে ভিনরাজ্যে যাবে বলে তাদের জানায় ভিকি। এর পর বাবাকে নিয়ে বিমানবন্দরে যাচ্ছি বলে নিয়ে যায় ডায়মন্ড হারবারে। সেখানে বাবাকে খুন করার চেষ্টা করে সে।

তদন্তকারীরা জানাচ্ছেন, কাঁকুলিয়া রোডে কর্পোরেট কর্তা সুবীর চাকি ও তাঁর গাড়ির চালক খুনের মূল চক্রী ভিকির মা মিঠু হালদার। কাঁকুলিয়া রোডেই মিঠুর শ্বশুরবাড়ি। সেই সূত্রে গোটা এলাকা চেনে সে। কী ভাবে সুবীরবাবুকে লুঠের পর ছেলে এলাকা ছাড়বে তা ছকে দেন মিঠুই। বৃহস্পতিবার মিঠুকে আলিপুর আদালতে পেশের পর ১৪ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

 

বন্ধ করুন