বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নবান্নে ফিরেই কমিশনের বসানো পুলিশ আধিকারিকদের বদলি করলেন মমতা
বুধবার নবান্নে আধিকারিকদের সঙ্গে কথা বলছেন মমতা।  (PTI)
বুধবার নবান্নে আধিকারিকদের সঙ্গে কথা বলছেন মমতা।  (PTI)

নবান্নে ফিরেই কমিশনের বসানো পুলিশ আধিকারিকদের বদলি করলেন মমতা

  • কমিশনের নিয়োগ করা একাধিক আধিকারিককে কম্পালসরি ওয়েটিংয়ে পাঠানো হয়েছে। তার মধ্যে রয়েছেন বারাসত রেঞ্জের DIG মুকেশ, আসানসোলের পুলিশ কমিশনার মিতেশ জৈন।

জল্পনা চলছিল সকাল থেকেই। মুখ্যমন্ত্রীর শপথ নিয়েই বিবেক সহায়কে রাজ্যের নিরাপত্তা অধিকর্তার পদে পুনর্বহাল করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে পুরনো পদে ফেরানো হয়েছে একাধিক পুলিশ আধিকারিককে। ভোটপ্রচারেই কমিশনের বিরুদ্ধে তোপ দেগে জিতলে এদের পুরনো পদে ফেরাবেন বলেছিলেন মমতা। 

এদিন সঞ্জয় সিংকে পশ্চিমাঞ্চলের IG, জ্ঞানবন্ত সিংকে অতিরিক্ত নির্দেশক (নিরাপত্তা), মনোজ ভার্মাকে বারাকপুরের পুলিশ কমিশনার, গৌরব শর্মাকে শিলিগুড়ির পুলিশ কমিশনার, অজয় কুমার ঠাকুরকে আসানসোলের পুলিশ কমিশনার, অর্ণব ঘোষকে চন্দননগর পুলিশ কমিশনার পদে, শ্যাম সিংকে বাঁকুড়ার পুলিশ সুপার, ভাস্কর মুখোপাধ্যায়কে সুন্দরবন পুলিশ জেলার পুলিশ সুপার, এস সেলভামুরুগনকে পুরুলিয়ার পুলিশ সুপার, কে কান্নানকে কোচবিহারের পুলিশ সুপার, ভোলানাথ পাণ্ডেকে আলিপুরদুয়ারের পুলিশ সুপার, দেবর্ষি দত্তকে জলপাইগুড়ির পুলিশ সুপার। বৈভব তিওয়ারিকে বারুইপুরের পুলিশ সুপার, ইন্দিরা মুখোপাধ্যায়কে পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপার, অভিজিৎ বন্দ্যোপাধ্যায়কে ডায়মন্ড হারবারের পুলিশ সুপার করা হয়েছে। 

কমিশনের নিয়োগ করা একাধিক আধিকারিককে কম্পালসরি ওয়েটিংয়ে পাঠানো হয়েছে। তার মধ্যে রয়েছেন বারাসত রেঞ্জের DIG মুকেশ, আসানসোলের পুলিশ কমিশনার মিতেশ জৈন। পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপার সুনীল কুমার যাদব।

 

বন্ধ করুন