বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ৯৯% ভিডিয়ো ভুয়ো, বিধানসভায় দাবি মমতার, ভুয়ো ভিডিয়ো ছড়াচ্ছে তৃণমূলই, পালটা BJP
শনিবার বিধানসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 
শনিবার বিধানসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

৯৯% ভিডিয়ো ভুয়ো, বিধানসভায় দাবি মমতার, ভুয়ো ভিডিয়ো ছড়াচ্ছে তৃণমূলই, পালটা BJP

  • এদিন মমতা বলেছেন, ‘মানুষ আপনাদের প্রত্যাখ্যান করেছেন। এই রায় গ্রহণ করতে না পেরে চক্রান্তকারীরা ভুয়ো ভিডিয়ো ছড়াচ্ছে।

তৃতীয়বার মুখ্যমন্ত্রী হওয়ার পর বিধানসভায় তাঁর প্রথম ভাষণে বিজেপির বিরুদ্ধে ভুয়ো ভিডিয়ো ছড়ানোর অভিযোগ তুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর দাবি, বিজেপি যে ভিডিয়োগুলি ছড়াচ্ছে তার ৯৯ শতাংশ ভুয়ো। পালটা বিজেপির দাবি, বিজেপির নামে সোশ্যাল সাইটে পেজ খুলে ভুয়ো ভিডিয়ো ছড়াচ্ছে তৃণমূলই। 

এদিন মমতা বলেছেন, ‘মানুষ আপনাদের প্রত্যাখ্যান করেছেন। এই রায় গ্রহণ করতে না পেরে চক্রান্তকারীরা ভুয়ো ভিডিয়ো ছড়াচ্ছে। আমরা দেখেছি ওই ভিডিয়োর ৯৯ শতাংশ ভুয়ো। আমি বিধায়কদের বলবো এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখুন। সঙ্গে পুলিশকে বলবো, ফেক ভিডিয়োর বিরুদ্ধে ব্যবস্থা নিন।’ মমতা আরও বলেন, কিছু কিছু বিজেপি নেতা তো এমন বক্তব্য রাখছে যে বক্তব্য দেখে গা শিউরে উঠছে। মনে হচ্ছে হাতের সামনে পেলে ভাল করে একটু গায়ে হাত বুলিয়ে দিতাম।

পালটা বিজেপি নেত্রী রুপা গঙ্গোপাধ্যায় এদিন রাজ্যপালের সঙ্গে দেখা করে বলেন, ‘বিজেপি কোনও ভুয়ো ভিডিয়ো ছড়ায়নি। বিজেপির নামে ভুয়ো পেজ খুলে সোশ্যাল সাইটে ভুয়ো ভিডিয়ো ছড়াচ্ছে প্রশান্ত কিশোরের আইটি সেল। একশোটার মধ্যে ১ ভিডিয়ো ভুয়ো হলে ১০০টা ঘটনাকেই ভুয়ো বলে দাবি করছে সরকার। এটা ইয়ারকি হচ্ছে না কি’?

বিজেপি নেতা শমীক ভট্টাচার্য বলেন, একটি ক্ষেত্রে একটি ভুল ছবি প্রকাশিত হয়েছিল। তাই বলে সমস্ত ছবিকে মিথ্যা বলা যায় না। ছবিগুলো মিথ্যা হলে এত লোক ঘরছাড়া কেন? সাংবাদিকরা ক্যামেরা নিয়ে যান না এলাকাগুলিতে। তারাই দেখতে পাবেন। 

বন্ধ করুন