বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > তোমরা বুনো ওল হলে আমরা বাঘা তেঁতুল, বিজেপিকে নিশানা করে হুঁশিয়ারি মমতার
মমতা বন্দ্যোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্য এএনআই)
মমতা বন্দ্যোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্য এএনআই)

তোমরা বুনো ওল হলে আমরা বাঘা তেঁতুল, বিজেপিকে নিশানা করে হুঁশিয়ারি মমতার

  • নন্দীগ্রামের প্রচারপর্বে বিজেপি বার বারই নেত্রীকে বহিরাগত বলে কটাক্ষ করা শুরু করেছিল।

এবারের বিধানসভা নির্বাচনে একসময়ের সহকর্মী শুভেন্দু অধিকারীর কাছে পরাজিত হয়েছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কেন্দ্রের নাম ছিল নন্দীগ্রাম। সেবার নেত্রী কার্যত ভাঙা পা নিয়েই চষে বেরিয়েছিলেন ভোটের ময়দান। একের পর এক সভা থেকে বিজেপিকে নিশানা করে তির ছুঁড়েছিলেন তিনি। অন্যদিকে নন্দীগ্রামের প্রচারপর্বে বিজেপি বার বারই নেত্রীকে বহিরাগত বলে কটাক্ষ করা শুরু করেছিল। তবে  এবার নেত্রী ভবানীপুর উপনির্বাচনের প্রার্থী। প্রচারের প্রথম থেকেই তাঁকে ঘরের মেয়ে হিসাবে তুলে ধরতে চেয়েছে তৃণমূল।

 

মমতার বিপক্ষে বিজেপি প্রার্থী প্রিয়ঙ্কা টিবরেওয়াল। ইতিমধ্যে দুপক্ষই ঝাঁপিয়ে পড়েছেন ভোটের লড়াইতে। বিনা লড়াইতে কেউ কাউকে এক ইঞ্চি জমিও ছাড়তে রাজি নন। খোদ মমতা বন্দ্যোপাধ্যায় প্রচারে নেমে পড়েছেন জোরকদমে। তবে বৃষ্টি বাদলার জেরে মাঝেমধ্যেই প্রচারে বিঘ্ন ঘটছে। এদিকে হাতেও আর সময় বেশি নেই।  একবালপুরের সভা থেকে বুধবার বিজেপিকে নিশানা করে জোরালো আক্রমণ শানালেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

 

নেত্রী এদিন বলেন, ‘বিজেপির বিরুদ্ধে আমাদের লড়াই চলবে। চারটে জায়গায় আমাদের উপনির্বাচন বাকি রয়েছে। আমরাই জিতব। বিজেপি কোথাও জিততে পারবে না।' পাশাপাশি তিনি বলেন, 'তোমরা যদি বুনো ওল হও, তাহলে আমরা বাঘা তেঁতুল। মনে রাখবেন আমি আপনাদের পাহারাদার।’ এভাবেই বিজেপির বিরুদ্ধে আক্রমণের চড়া সুর বেঁধে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।  

 

বন্ধ করুন