বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > একইদিনে উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন মমতা–অভিষেক, পৃথক মঞ্চে উঠবে আওয়াজ

একইদিনে উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন মমতা–অভিষেক, পৃথক মঞ্চে উঠবে আওয়াজ

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়  (HT_PRINT)

জানা গিয়েছে, এখন বিজেপির শক্ত ঘাঁটিতে ঘাসফুল ফোটানো গিয়েছে। তাই ২১ জুলাইয়ের আগে বাড়তি গুরুত্ব দেওয়া হচ্ছে উত্তরবঙ্গকে। সম্প্রতি মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে সাড়া দিয়ে নবান্নে এসেছিলেন অনীত থাপা। তারপর মুখ্যমন্ত্রীর এই সফর বেশ তাৎপর্যপূর্ণ। 

‌একুশে জুলাইয়ের আগে জেলা সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই সূচি আগেই তৈরি ছিল। কিন্তু সেখানে এখন বাড়তি সংযোজন অভিষেক বন্দ্যোপাধ্যায়। হ্যাঁ, তিনিও একইদিনে উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন। আগামী সপ্তাহে একইদিনে উত্তরবঙ্গ সফরে যেতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

বিষয়টি ঠিক কেমন ঘটতে চলেছে?‌ সূত্রের খবর, সোমবার উত্তরবঙ্গে রওনা হওয়ার কখা মুখ্যমন্ত্রীর। আর মঙ্গলবার দার্জিলিংয়ে জিটিএ’‌র শপথগ্রহণ অনুষ্ঠান। সেখানে হাজির থাকতেই তাঁর এই উত্তরবঙ্গ সফর। ১১–১৩ জুলাই উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী থাকবেন। তবে জিটিএ’‌র শপথগ্রহণ অনুষ্ঠানের পর কয়েকটি প্রশাসনিক বৈঠকও করার কথা তাঁর। তবে অভিষেক–মমতা দু’জনেই থাকবেন পৃথক মঞ্চে।

অভিষেকের ঠিক কী কর্মসূচি?‌ তৃণমূল কংগ্রেস সূত্রে খবর, অভিষেক বন্দ্যোপাধ্যায় একুশে জুলাই উপলক্ষ্যে রাজনৈতিক জনসভা করবেন। ধূপগুড়ি পুরসভার ফুটবল মাঠে এই সভা হওয়ার কথা। জলপাইগুড়ি এবং আলিপুরদুয়ার জেলা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এই সভার আয়োজন করা হবে। সেখান থেকেই তিনি বার্তা দেবেন ২১ জুলাইয়ে বড় যোগদান করার জন্য।

উত্তরবঙ্গকে বেছে নেওয়া হল কেন?‌ জানা গিয়েছে, এখন বিজেপির শক্ত ঘাঁটিতে ঘাসফুল ফোটানো গিয়েছে। তাই ২১ জুলাইয়ের আগে বাড়তি গুরুত্ব দেওয়া হচ্ছে উত্তরবঙ্গকে। সম্প্রতি মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে সাড়া দিয়ে নবান্নে এসেছিলেন অনীত থাপা। তারপর মুখ্যমন্ত্রীর এই সফর বেশ তাৎপর্যপূর্ণ। উত্তরবঙ্গের জেলাগুলির সফরে গিয়ে মমতা–অভিষেক বিজেপি বিরোধী জমি শক্ত করবেন বলে মনে করা হচ্ছে।

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

লেয়নডস্কিহীন পোল্যান্ডের বিরুদ্ধে পিছিয়ে পড়ে, কষ্টার্জিত জয় নেদারল্যান্ডসের বাংলায় আরও ৮টা মেডিক্যাল কলেজ, বাড়বে MBBS আসন, আপনার জেলা কি তালিকায় আছে? ব্যান্ডেলকে দেখে লজ্জা পাবে লন্ডনও! ছাড়বে এক্সপ্রেস, কতটা কাজ হল? শুনলেন বৈষ্ণব দুর্গাপুজো পর্যন্ত বাংলায় কেন্দ্রীয় বাহিনীর আর্জি শুভেন্দুর, কী বললেন রাজ্যপাল? প্রথমে স্মৃতির দাপট,পরে দীপ্তি-শোভনার আগুনে বোলিং,SA-কে ১৪৩ রানে উড়িয়ে দিল ভারত জাপানে গিয়ে জাপানি পুতুল হয়ে গেলেন মনামী! দেখুন কাণ্ড... সলমনের বাড়িতে গুলি চালনায় নতুন মামলা মুম্বই পুলিশের, রাজস্থান থেকে গ্রেফতার ১ কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা! রইল ১৭ জুনের রাশিফল মোবাইলে আসা ওটিপি দিয়ে কি সত্যিই খোলা যায় ইভিএম? বিরাট জবাব দিল কমিশন বালিখাদগুলিতে বিরাট দুর্নীতি চক্র চলছে, ইডি তদন্তের হুঁশিয়ারি দিলেন সৌমিত্র খাঁ

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.