বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > এবার রাজ্যের সাংবাদিকদের করোনা যোদ্ধা হিসাবে ঘোষণা মমতার
মমতা বন্দ্যোপাধ্যায় (ফাইল ছবি)
মমতা বন্দ্যোপাধ্যায় (ফাইল ছবি)

এবার রাজ্যের সাংবাদিকদের করোনা যোদ্ধা হিসাবে ঘোষণা মমতার

  • মধ্য প্রদেশ সরকারের তরফে তাদের রাজ্যের সাংবাদিকদের করোনা যোদ্ধা হিসাবে ঘোষণা করা হয়।

শুধু পুলিশ, স্বাস্থ্য কর্মীই নয়, এবার সাংবাদিকদের করোনা যোদ্ধা হিসাবে ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।সোমবার দলের নব নির্বাচিত বিধায়কদের সঙ্গে দেখা করতে যাওয়ার আগে সাংবাদিকদের মুখোমুখি হন মুখ্যমন্ত্রী। সেখানেই এই কথা ঘোষণা করেন তিনি।

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুখ্যমন্ত্রী জানান,‘‌জীবনের ঝুঁকি নিয়ে করোনা পরিস্থিতিতে সাংবাদিকরা কাজ করে চলেছেন।শুনেছি, ইতিমধ্যে অনেক সাংবাদিক মারাও গিয়েছেন।আমরা সাংবাদিকদেরও করোনা যোদ্ধা হিসাবে ঘোষণা করছি।আমি মুখ্য সচিবকে কথাটা জানিয়ে দেব যাতে তিনি বিষয়টিকে নোট করে নেন।আমি এখনও রাজ্যের মুখ্যমন্ত্রী।নিয়ম অনুযায়ী নতুন মুখ্যমন্ত্রী হিসাবে শপথ না নেওয়া পর্যন্ত আমি এখনও মুখ্যমন্ত্রী হিসাবে পদত্যাগ করিনি।’‌

মুখ্যমন্ত্রী এদিনও সাংবাদিকদের জানান, সরকারের কাছে প্রধান লক্ষ্য হল করোনা পরিস্থিতিকে আয়ত্তের মধ্যে আনা।করোনা পরিস্থিতি আয়ত্তের মধ্যে চলে এলে সব দেখেশুনে বিজয় মিছিল করা হবে।

এর আগে মধ্য প্রদেশ সরকারের তরফে তাদের রাজ্যের সাংবাদিকদের করোনা যোদ্ধা হিসাবে ঘোষণা করা হয়।মধ্য প্রদেশ সরকারের তরফে এই ঘোষণার পরেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও সাংবাদিকদের করোনা যোদ্ধা হিসাবে ঘোষণা করেন।

বন্ধ করুন