বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বিকাশকে ফের স্মরণ করলেন ‘উন্নয়নের কান্ডারি’
ফাইল ছবি

বিকাশকে ফের স্মরণ করলেন ‘উন্নয়নের কান্ডারি’

  • মুখ্যমন্ত্রীর দাবি, ‘ববি তো এখন মেয়র হয়েছে। জল জমলে দাঁড়িয়ে থাকে হাঁটু জলে। উনি যখন মেয়র ছিলেন চারদিন পাঁচদিন, উনি কলকাতায়ই থাকতেন না। আজকে বড় বড় কথা’।

ফের একবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আক্রমণের মুখে পড়লেন সিপিএম সাংসদ তথা আইনজীবী বিকাশরঞ্জন ভট্টাচার্য। যাঁর তৎপরতায় প্রকাশ্যে এসেছে শিক্ষক ও শিক্ষাকর্মী নিয়োগে ব্যাপক দুর্নীতি। গ্রেফতার হয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। এর আগে ২১ জুলাইয়ের মঞ্চ থেকে বিকাশবাবুকে আক্রমণ করেছিলেন মমতা।

এদিন মুখ্যমন্ত্রী নবান্নে এক সাংবাদিক বৈঠকে বলেন, ‘সিপিএমের ৩৪ বছরের একটা আলমারি দেখান তো সব কিছু পাওয়া যাবে তথ্য। কোথায় গেল? একটু বিকাশবাবুকে বলুন না, হাইকোর্টে আমাদের চোর – ডাকাত না বলে, তিনি শুধু তাঁর আমলে বার্থ সার্টিফিকেট নিয়ে বিস্তারিত জানাবেন কি একটা হলফনামা দিয়ে? শুধু একটা কথা বললাম’।

সরকারি জমি দখল করে মমতাদের সম্পত্তি? বুলডোজারের কথা বললেন খোদ মুখ্যমন্ত্রী

মুখ্যমন্ত্রীর দাবি, ‘ববি তো এখন মেয়র হয়েছে। জল জমলে দাঁড়িয়ে থাকে হাঁটু জলে। উনি যখন মেয়র ছিলেন চারদিন পাঁচদিন, উনি কলকাতায়ই থাকতেন না। আজকে বড় বড় কথা’।

এর আগে একাধিকবার রাজ্যে নিয়োগ আটকে থাকার জন্য বিকাশবাবুকে দায়ী করেছেন মমতা। বলেছেন, ওনার করা মামলার জন্য আদালতে আটকে গিয়েছে নিয়োগ। কিন্তু আদালতের তরফে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে, নতুন নিয়োগে কোনও বাধা নেই তাদের তরফে।

 

বন্ধ করুন