বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > তৃণমূল কংগ্রেস সব থেকে সৎ দল, তাই আমাদের টার্গেট করে, ভবানীপুরে বললেন মমতা
মমতা বন্দ্যোপাধ্যায়। (Shyamal Maitra)
মমতা বন্দ্যোপাধ্যায়। (Shyamal Maitra)

তৃণমূল কংগ্রেস সব থেকে সৎ দল, তাই আমাদের টার্গেট করে, ভবানীপুরে বললেন মমতা

  • এদিন মমতাকে বলতে শোনা যায়, ‘সিপিএমের সময় কত অন্যায় হয়েছে। কিন্তু একটা ইডি - সিবিআইয়ের কেস হয়নি। কিচ্ছু করেনি। আসল লোকের গায়ে হাত দেয়নি।

তৃণমূল নেতা-মন্ত্রীদের বিরুদ্ধে কেন্দ্রীয় সংস্থার তদন্তে সিপিএম-বিজেপি আঁতাতের অভিযোগ তুললেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার সন্ধ্যায় ভবানীপুরে কলকাতা পুরসভার ৭১ নম্বর ওয়ার্ডে নির্বাচনী জনসভায় মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেন, তৃণমূল কংগ্রেস সব থেকে সৎ দল বলেই তাকে হেনস্থা করে কেন্দ্রীয় সরকার।

এদিন মমতাকে বলতে শোনা যায়, ‘সিপিএমের সময় কত অন্যায় হয়েছে। কিন্তু একটা ইডি - সিবিআইয়ের কেস হয়নি। কিচ্ছু করেনি। আসল লোকের গায়ে হাত দেয়নি। আজ আমাদের দলের কে বাদ আছে? যে দলটা সবচেয়ে সৎ, নির্ভিক তাদেরকেই টার্গেট করে। এমনকি সৌগত রায়, পার্থ চট্টোপাধ্যায়ের মতো লোককেও বাদ দেয়নি।’

বলে রাখি, চিটফান্ড তদন্তে রাজ্যের অন্যতম বরিষ্ঠ মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে তলব করেছিল ইডি। তবে তিনি ব্যস্ততার কারণে হাজিরা দিতে পারবেন না বলে জানানোয় তাঁকে শিল্প সদনে গিয়ে জেরা করেন ইডির আধিকারিকরা। এছাড়া কয়লাপাচারের তদন্তে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ফের তলব করেছে ইডি। একই তদন্তে রাজ্যের আইনমন্ত্রী মলয় ঘটককেও তলব করেছে তারা। অভিষেক ইডির দফতরে ১ বার হাজিরা দিলেও মলয়বাবু দিল্লির পথ মাড়াননি।

 

বন্ধ করুন