বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Mamata Banerjee: কু অ্যাপে অ্যাকাউন্ট খুললেন মমতা, যোগ দিয়েই ফলোয়ার ৪৩.৫ হাজার

Mamata Banerjee: কু অ্যাপে অ্যাকাউন্ট খুললেন মমতা, যোগ দিয়েই ফলোয়ার ৪৩.৫ হাজার

মমতা বন্দ্যোপাধ্যায় (ফেসবুক)

গ্রামের ৫০ লক্ষ পরিবারকে পানীয় জল সরবরাহের একটি প্রকল্প ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই প্রকল্প নিয়েই কু অ্যাপে প্রথম পোস্টটি করেছেন মুখ্যমন্ত্রী। এই প্রকল্পের সঙ্গে যুক্ত সকলকে অভিনন্দন জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ক্রমেই জনপ্রিয় হয়ে উঠছে ভারতে তৈরি হওয়া অ্যাপ কু। গত কয়েক মাসে একাধিক রাজনৈতিক ব্যক্তিত্ব থেকে শুরু করে বিশিষ্ট ব্যক্তি এই অ্যাপে নিজেদের প্রোফাইল খুলেছেন। এবার সেই অ্যাপে নিজের প্রোফাইল খুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর কু হ্যান্ডেলটি হল @Mamtaofficial। সূত্রের খবর, চলতি মাসেই তিনি এই অ্যাপে নিজের প্রোফাইল খুলেছেন। আর এই অ্যাপে যোগ দেওয়ার পরে তার ফলোয়ার সংখ্যা হয়েছে প্রায় ৪৩ হাজার ৫০০ জন।

গ্রামের ৫০ লক্ষ পরিবারকে পানীয় জল সরবরাহের একটি প্রকল্প ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই প্রকল্প নিয়েই কু অ্যাপে প্রথম পোস্টটি করেছেন মুখ্যমন্ত্রী। এই প্রকল্পের সঙ্গে যুক্ত সকলকে অভিনন্দন জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কু অ্যাপের সিইও এবং সহ প্রতিষ্ঠাতা অপ্রমেয়া রাধাকৃষ্ণ মমতা বন্দ্যোপাধ্যায়কে স্বাগত জানিয়েছেন।

প্রসঙ্গত, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম সহ বিভিন্ন সোশ্যাল মাধ্যমে সক্রিয়। এবার এই অ্যাপেও সক্রিয়ভাবে পাওয়া যাবে মমতা বন্দ্যোপাধ্যায়কে। সংস্থার তরফে জানানো হয়েছে, এই অ্যাপে তৃণমূলের অনেকে নেতার প্রোফাইল রয়েছে। এছাড়াও তৃণমূলের অনেক নেতা এবং মুখ্যমন্ত্রীর অনুগামীরা ইতিমধ্যেই এই অ্যাপে যোগ দিয়েছেন। তারা মুখ্যমন্ত্রীর যাবতীয় আপডেট এই অ্যাপের মাধ্যমে পেয়ে যাবেন। প্রসঙ্গত, এই অ্যাপটি তৈরি হয়েছিল ২০২০ সালে। এই অ্যাপে নিজেদের মতামত প্রকাশ করা যায়। তাছাড়া এই অ্যাপে ভাষা রূপান্তরের সুবিধা রয়েছে। হিন্দি ছাড়াও বাংলা, হিন্দি এবং অন্যান্য মাতৃভাষায় এই অ্যাপে আপডেট দেওয়ার সুযোগ থাকছে।

বন্ধ করুন