বাড়ি > বাংলার মুখ > কলকাতা > রাজনীতির দুনিয়ায় অপূরণীয় ক্ষতি, শ্যামলের প্রয়াণে শোকবার্তা মমতার
ফাইল ছবি
ফাইল ছবি

রাজনীতির দুনিয়ায় অপূরণীয় ক্ষতি, শ্যামলের প্রয়াণে শোকবার্তা মমতার

  • বৃহস্পতিবার দুপুরে কলকাতার পিয়ারলেস হাসপাতালে মৃত্যু হয় প্রবাদপ্রতীম শ্রমিক নেতা শ্যামল চক্রবর্তীর। বয়স হয়েছিল ৭৮ বছর।

সিটু নেতা শ্যামল চক্রবর্তীর মৃত্যুতে শোকপ্রকাশ করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার দুপুরে এক শোকবার্তায় মমতা রাজ্য তথা জাতীয় রাজনীতিতে শ্যামলবাবুর অবদান স্মরণ করেন। 

শ্যামল চক্রবর্তীর প্রয়াণে শোক জ্ঞাপন করে মমতা লেখেন, ‘শ্যামল চক্রবর্তীর মৃত্যুতে রাজনৈতিক জগতে অপূরণীয় ক্ষতি হল। তাঁর প্রয়াণে আন্তরিক সমবেদনা জানাচ্ছি। সিটুর রাজ্য সভাপতি ছিলেন। রাজ্যসভার সাংসদও নির্বাচিত হয়েছিলেন। তাঁর শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানাই।

বৃহস্পতিবার দুপুরে কলকাতার পিয়ারলেস হাসপাতালে মৃত্যু হয় প্রবাদপ্রতীম শ্রমিক নেতা শ্যামল চক্রবর্তীর। বয়স হয়েছিল ৭৮ বছর। দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা সমস্যায় ভুগছিলেন তিনি। গত ৩০ জুলাই তাঁর করোনা সংক্রমণ ধরা পড়ে। এর পর তাঁকে ভর্তি করা হয় পিয়ারলেস হাসপাতালে। 

১ অগাস্ট থেকে ভেন্টিলেশনে ছিলেন তিনি। তবে ক্রমাগত তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। বৃহস্পতিবার সকাল থেকে ২ বার হৃদরোগে আক্রান্ত হন তিনি। এর পর বেলা ১.৫০ মিনিটে মৃত্যু হয় তাঁর। শ্যামলবাবুর মৃত্যুতে শোকাহত রাজনৈতিক মহল। 

বন্ধ করুন