বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বাঙালির রাজ্যসভার পদ অবাঙালিকে দিয়ে দিচ্ছেন মমতা: সুকান্ত
সাংবাদিক বৈঠকে সুকান্ত মজুমদার।
সাংবাদিক বৈঠকে সুকান্ত মজুমদার।

বাঙালির রাজ্যসভার পদ অবাঙালিকে দিয়ে দিচ্ছেন মমতা: সুকান্ত

  • সুকান্তবাবু দাবি করেন, সমস্ত আঞ্চলিক দলকে একজোট করার মমতার যে উদ্যোগ তা অযৌক্তিক। তৃণমূলের মহারাষ্ট্রে কোনও প্রভাব নেই।

এবার বিজেপির রাজ্য সভাপতির গলায় প্রাদেশিকতার সুর। মমতার মহারাষ্ট্র সফর নিয়ে বলতে গিয়ে বাঙালি - মারাঠি প্রসঙ্গ টানলেন সুকান্তবাবু। সঙ্গে তাঁর দাবি, মমতা বন্দ্যোপাধ্যায়ের মহারাষ্ট্র সফরে তৃণমূলের রাজ্যসভার সাংসদরা ভয়ে আছেন।

এদিন সুকান্তবাবু বলেন, ‘তৃণমূলের রাজ্যসভার সাংসদরা প্রচণ্ড ভয়ে আছেন। কারণ মাননীয়া মুখ্যমন্ত্রী মহারাষ্ট্রে গেছেন। মহারাষ্ট্র থেকে আবার কোনও মারাঠি রিটায়ার্ড – টায়ার্ড নেতাকে রাজ্যসভার সাংসদ করতে বাঙালি কোনও রাজ্যসভার সাংসদকে সরিয়ে দেবেন। সেই ভয়ে তৃণমূলের রাজ্যসভার সাংসদরা থরহরিকম্প। কার গর্দান যায়, কার গর্দান যায়?’

সুকান্তবাবু দাবি করেন, সমস্ত আঞ্চলিক দলকে একজোট করার মমতার যে উদ্যোগ তা অযৌক্তিক। তৃণমূলের মহারাষ্ট্রে কোনও প্রভাব নেই। শিবসেনার পশ্চিমবঙ্গে কোনও ভোটব্যাঙ্ক নেই। দক্ষিণের পার্টিগুলিও যে যার রাজ্যে সীমাবদ্ধ। ফলে কী করে একজোট হওয়া সম্ভব বোধগম্য হয় না।

সঙ্গে সুকান্তবাবুর দাবি, বিরোধীরা নিজেদের মধ্যেই বিভক্ত। অধিবেশনের শুরুতে যত পার্টি লোকসভায় বিক্ষোভ দেখাচ্ছিল আজ তাদের কাউকে দেখতে পাওয়া যায়নি। একটিমাত্র পার্টি বিক্ষোভ দেখিয়েছে। বিরোধীরা কী করবে সেটা তাদের ব্যাপার। 

 

বন্ধ করুন