বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > 'নিজে বিছানায় শুয়ে আমায় বলছে, শরীর ঠিক আছে', সৌরভকে দেখার পর বললেন মমতা
সৌরভকে দেখে বেরনোর পরে মমতা বন্দ্যোপাধ্যায়। (ছবি সৌজন্য পিটিআই)
সৌরভকে দেখে বেরনোর পরে মমতা বন্দ্যোপাধ্যায়। (ছবি সৌজন্য পিটিআই)

'নিজে বিছানায় শুয়ে আমায় বলছে, শরীর ঠিক আছে', সৌরভকে দেখার পর বললেন মমতা

  • মমতা বলেন, ‘কেউ ভাবতেই পারছেন না যে ওইটুকু বাচ্চা ছেলের এরকম একটা সমস্যা হতে পারে।’

অ্যাঞ্জিওপ্লাস্টির পর সৌরভ গঙ্গোপাধ্যায় ভালো আছেন। হাসিখুশিও আছেন। উডল্যান্ডস হাসপাতাল থেকে বেরিয়ে একথা বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একইসঙ্গে একজন খেলোয়াড় কীভাবে এত কম বয়সে হৃদরোগে আক্রান্ত হলেন, তা নিয়েও উদ্বেগ প্রকাশ করেন তিনি।

শনিবার সন্ধ্যা ছ'টা নাগাদ সৌরভকে দেখতে উডল্যান্ডস হাসপাতালে যান মুখ্যমন্ত্রী। সঙ্গে ছিলেন কলকাতার পুলিশ কমিশনার অনুজ শর্মা। দেখা করেন সৌরভের সঙ্গে। চিকিৎসকদের সঙ্গেও কথা বলেন। পরে হাসপাতাল থেকে বেরিয়ে মমতা জানান, সৌরভ ভালো আছেন। হালকা মেজাজেই আছেন। বলেন, ‘আমি যেটা দেখলাম, ভালো লাগছে। বিছানায় বসে হাসছে। নিজে বিছানায় শুয়ে আমায় জিজ্ঞাসা করছে, আপনার শরীর ঠিক আছে তো।  সৌরভ ভালো আছে।’

তবে মাত্র ৪৮ বছরে সৌরভের মতো একজন ফিট প্রাক্তন খেলোয়াড়ের হৃদপিণ্ডের সমস্যা হওয়ায় কিছুটা অবাক হয়েছেন মমতা। সৌরভকে ‘আমাদের গর্ব’ বলে উল্লেখ করে তিনি বলেন, ‘কেউ ভাবতেই পারছেন না যে ওইটুকু বাচ্চা ছেলের এরকম একটা সমস্যা হতে পারে।’ সঙ্গে দ্রুত অ্যাঞ্জিওপ্লাস্টির সিদ্ধান্ত নেওয়ায় এবং যাবতীয় পদক্ষেপের জন্য চিকিৎসকদের ভূয়সী প্রশংসা করেন মুখ্যমন্ত্রী। ধন্যবাদ জানান তাঁদের।

একইসঙ্গে ক্রিকেটারদের নিয়মিত টেস্ট করানোর জন্য সিএবির সভাপতি অভিষেক ডালমিয়ার সঙ্গে আলোচনা করেছেন মমতা। তিনি জানান, ক্রিকেটারদের নাকি টেস্ট করিয়ে নেওয়া হয় না। সে বিষয়ে সিএবির সভাপতিকে পরামর্শ দিয়েছেন বলেও জানান মমতা।

মুখ্যমন্ত্রী ছাড়াও হাসপাতালে গিয়েছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। গিয়েছিলেন পুর ও নগরোন্নয়নমন্ত্রী ফিরহাদ হাকিম। তাঁর সঙ্গেও কথা বলেছেন সৌরভ। সূত্রের খবর, আপাতত স্থিতিশীল আছেন মহারাজ। পরিবারের লোকজন এবং যাঁরা দেখতে যাচ্ছেন, তাঁদের সঙ্গে কথা বলেছেন। স্যুপও খেয়েছেন বলে একটি অংশের দাবি। তারইমধ্যে সৌরভের আরও যে দুটি ধমনীতে ব্লকেজ আছে, সেজন্য কী পদক্ষেপ করা হবে, তা নিয়েও সিদ্ধান্ত নেওয়া হতে পারে। 

বন্ধ করুন