বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বড় ব্যবধানে জিততে চলেছেন ঘরের মেয়ে মমতা, টুইট করে শুভেচ্ছা অখিলেশের‌
মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি।  (ANI)
মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি।  (ANI)

বড় ব্যবধানে জিততে চলেছেন ঘরের মেয়ে মমতা, টুইট করে শুভেচ্ছা অখিলেশের‌

  • শুধু তাই নয়, শোভনদেব চট্টোপাধ্যায়ের মার্জিন টপকে গিয়েছেন তিনি বলে খবর। পাশাপাশি খড়কুটোর মতো উড়ে যেতে চলেছে বিজেপি–সিপিআইএম প্রার্থী।

বিপুল ভোটের মার্জিন নিয়ে জয়ের পথে এগিয়ে চলেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। ভোটগণনার ট্রেন্ড বলছে এই মার্জিন কোথায় গিয়ে থামবে এখন সেটাই দেখার। এই পরিস্থিতিতে সমাজবাদী পার্টির সুপ্রিমো অখিলেশ যাদব শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন। তাতে মমতা বন্দ্যোপাধ্যায়কে জাতীয়স্তরের নেত্রী হিসাবে তুলে ধরেছেন অখিলেশ।

এদিকে ১২ রাউন্ডের গণনা শেষ হয়েছে। দেখা যাচ্ছে, ৩৩৯০০–এর বেশি ভোটে এগিয়ে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। শুধু তাই নয়, শোভনদেব চট্টোপাধ্যায়ের মার্জিন টপকে গিয়েছেন তিনি বলে খবর। পাশাপাশি খড়কুটোর মতো উড়ে যেতে চলেছে বিজেপি–সিপিআইএম প্রার্থী। এখন জয় ঘোষণা না হলেও খুব শীঘ্রই তা হবে বলে মনে করছেন রাজনৈতিক পর্যবেক্ষকরা।

অন্যদিকে একুশের নির্বাচনে ভবানীপুর থেকে জয়ী হন তৃণমূল কংগ্রেস প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়। ভোট পড়েছিল প্রায় ৬২ শতাংশ এবং তিনি জেতেন ২৮ হাজার ৭১৯ ভোটে। উপনির্বাচনে শোভনদেবকে টপকালেন মমতা বন্দ্যোপাধ্যায়। দশম রাউন্ড শেষে তিনি পেয়েছেন ৮২ হাজার ১২২ ভোট। সুতরাং ফিরহাদ হাকিমের কথা সত্য হতে চলেছে। কমপক্ষে ৫০ হাজার, সর্বোচ্চ ৮০ হাজার ভোট পাবেন বলে সকালেই জানিয়েছিলেন তিনি।

রবিবার এই ফলাফলের ট্রেন্ড দেখে অখিলেশ যাদব লেখেন, ‘‌ইয়ে যো মমতা দিদি কি জিত হ্যায়, ওহি তো সত্যমেব জয়তে কি রীত হ্যায়’‌। এই টুইট স্পষ্ট করছে, তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে জাতীয় স্তরের নেত্রীর সম্মান দিলেন। আরও বহু টুইট আসবে মনে করা হচ্ছে। এটাই সবার আগের টুইট। মমতা–অখিলেশের সম্পর্ক খুবই ভাল। এবার তা ফের প্রমাণিত হল।

বন্ধ করুন