বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আমাদের বেলায় যদি সূত্র হয় তাহলে আপনাদের বেলায় কি এটা মল মূত্র হবে? মিডিয়াকে মমতা
নবান্নে মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি

আমাদের বেলায় যদি সূত্র হয় তাহলে আপনাদের বেলায় কি এটা মল মূত্র হবে? মিডিয়াকে মমতা

  • বুধবার মুখ্যমন্ত্রী বলেন, ‘কোনও তথ্য ছাড়া বলেন। অসত্য বলেন, অকথ্য বলেন, কুকথ্য বলেন। কয়েকটা লোককে মাসিক টাকা দিয়ে ডেকে আনা হয় ওই মিটিংয়ে আপনাদের মন্তব্যগুলোকে সমর্থন করবে বলে।

আমাদের বেলায় যদি সূত্র হয় তাহলে আপনাদের বেলায় কি এটা মল মূত্র হবে? তাঁর ও তাঁর পরিবারের বিরুদ্ধে কলকাতা হাইকোর্টে দায়ের আয়ের সঙ্গে সঙ্গতিহীন সম্পত্তির মামলার খবর সম্প্রচার করায় এই ভাষাতেই সংবাদমাধ্যমকে আক্রমণ করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার বিকেলে নবান্নে সাংবাদিক বৈঠকে এই মন্তব্য করেন তিনি। এমনকী তাঁর বিরুদ্ধে দায়ের মামলার খবর দেখালে ‘ছেড়ে কথা বলব না’ বলেও সংবাদমাধ্যমকে হুমকি দিয়েছেন মমতা।

বুধবার মুখ্যমন্ত্রী বলেন, ‘কোনও তথ্য ছাড়া বলেন। অসত্য বলেন, অকথ্য বলেন, কুকথ্য বলেন। কয়েকটা লোককে মাসিক টাকা দিয়ে ডেকে আনা হয় ওই মিটিংয়ে আপনাদের মন্তব্যগুলোকে সমর্থন করবে বলে। তাদের দিয়ে বলেন, সূত্রে জানা গেছে। তথ্য ছাড়া সূত্র হয়? তা আমাদের বেলায় যদি সূত্র হয় তাহলে আপনাদের বেলায় কি এটা মল মূত্র হবে’?

এমন নোংরা জানলে রাজনীতিতে আসতাম না! মশা মারতেও ভয় পাই, বিস্ফোরক মমতা

মুখ্যমন্ত্রীর প্রশ্ন, ‘যাকে তাকে চোর বানিয়ে দিচ্ছেন। আপনার নিজের সন্মন নেই? নিজের পরিবার নেই? প্রমাণ ছাড়া এই প্রশ্ন যদি কেউ করে, আপনার কটা বাড়ি, কটা গাড়ি, কত টাকা? তৃণমূল কংগ্রেস পরিবারটাকে কিন্তু কলঙ্কিত করার চেষ্টা করবেন না। তাহলে কিন্তু আমরা ছেড়ে কথা বলব না। আমরা কারও খাইও না, কারও পরিও না। যে মানুষটা আমি সারা জীবন জেনে শুনে কোনও অন্যায় করিনি। এমনকী আমি একটা মশাও মারতে ভয় পাই’। যদিও এদিন কোনও সংবাদমাধ্যমের নাম করেননি মুখ্যমন্ত্রী।

গত সোমবার কলকাতা হাইকোর্টে দায়ের একটি জনস্বার্থ মামলায় মুখ্যমন্ত্রী ও তাঁর পরিবারের সদস্যদের আয় বৃদ্ধি নিয়ে প্রশ্ন তোলা হয়েছে।

 

বন্ধ করুন