বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আমরা এসব ফাঁদে পা দেওয়ার লোক নই, মোদীকে নিয়ে মমতা মন্তব্যে বললেন শুভেন্দু
সোমবার বিধানসভায় সাংবাদিক বৈঠকে শুভেন্দু অধিকারী। 

আমরা এসব ফাঁদে পা দেওয়ার লোক নই, মোদীকে নিয়ে মমতা মন্তব্যে বললেন শুভেন্দু

  • শুভেন্দুর দাবি, ‘আমাদের প্রধানমন্ত্রী দুর্নীতির প্রশ্নে জিরো টলারেন্স নীতি নিয়ে চলেন। দুর্নীতিগ্রস্ত যারা, তারা এভাবে যতই যা চেষ্টা করুন না কেন, লাভ হবে না। ওনার দলের মুখপাত্ররা আমাদের পার্টির প্রথম সারির নেতাদের মধ্যে লাগানোর চেষ্টা করে।

মমতা যতই বিজেপির অন্দরে বিভাজনের চেষ্টা করুন, সেই ফাঁদে পা দেবেন না তাঁরা। প্রধানমন্ত্রীর প্রশংসা করে বিধানসভার অন্দরে মুখ্যমন্ত্রীর মন্তব্যে এমনই প্রতিক্রিয়া দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি দাবি করেন, দুর্নীতিতে জিরো টলারেন্স নীতি নিয়ে চলেন প্রধানমন্ত্রী।

এদিন বিধানসভায় এক সাংবাদিক বৈঠকে শুভেন্দু বলেন, ‘প্রধানমন্ত্রী লাল কেল্লা থেকে যে বক্তব্য রেখেছেন তাতে কলকাতাকে ইঙ্গিত করেছেন। গোটা ভারতের লোক দেখেছে। উনি তো তার থেকে নীচে নামতে পারবেন না। গরীব খুঁজছে ছাদ, নেতা কিনছে ফ্ল্যাট। টাকা রাখার জন্য। প্রধানমন্ত্রী লাল কেল্লার ভাষণে একথা বলেছেন’।

কবে পড়েছে ইন্দিরা একাদশী? জেনে নিন পূজার শুভ সময় ও বিধি

শুভেন্দুর দাবি, ‘আমাদের প্রধানমন্ত্রী দুর্নীতির প্রশ্নে জিরো টলারেন্স নীতি নিয়ে চলেন। দুর্নীতিগ্রস্ত যারা, তারা এভাবে যতই যা চেষ্টা করুন না কেন, লাভ হবে না। ওনার দলের মুখপাত্ররা আমাদের পার্টির প্রথম সারির নেতাদের মধ্যে লাগানোর চেষ্টা করে। ওমুক ভালো, তমুক খারাপ এসব বলেন। আমরা এসব ফাঁদে পা দেওয়ার লোক নই’।

সোমাবার বিধানসভায় কেন্দ্রীয় এজেন্সির সক্রিয়তার বিরুদ্ধে পেশ করা বিলের ওপর আলোচনার সময় মুখ্যমন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রীকে কিছু বলতে চাই না, বিশ্বাস করি না উনি এ সব করেছেন।’

 

বন্ধ করুন