বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘ওদের লজ্জা নেই?’, তাঁর বাড়ির কাছে বিজেপির বিক্ষোভে ক্ষুব্ধ মমতা
মমতা বন্দ্যোপাধ্যায়। (HT_PRINT)
মমতা বন্দ্যোপাধ্যায়। (HT_PRINT)

‘ওদের লজ্জা নেই?’, তাঁর বাড়ির কাছে বিজেপির বিক্ষোভে ক্ষুব্ধ মমতা

  • বলে রাখি, মন্দির নির্মাণের জন্য জমি থেকে জবরদখল উচ্ছেদের সময় বৃহস্পতিবার অসমের দরং জেলায় পুলিশের গুলিতে মৃত্যু হয়েছে ২ জন জবরদখলকারীর।

তাঁর বাড়ির কাছে বিজেপি নেতার দেহ নিয়ে বিক্ষোভে ক্ষুব্ধ মমতা জবাব দিলেন অসমে পুলিশের গুলিতে মানুষের মৃত্যুর ঘটনার উল্লেখ করে। শুক্রবার ভবানীপুর বিধানসভা কেন্দ্রে ভোটপ্রচারে মমতা দাবি করেন বিজেপির শাসনে আইনশৃঙ্খলা বলে কোনও বস্তু নেই।

এদিন মমতা বলেন, ‘আমি শুনলাম একজন বিজেপিকর্মীর মৃত্যু হয়েছে। যে কোনও মৃত্যুই দুর্ভাগ্যজনক। ওরা তাঁর দেহ নিয়ে আমার বাড়ির কাছে চলে এসেছিল। NRC নিয়ে অসমে একাধিক ব্যক্তির মৃত্যু হয়েছে। লজ্জা করে না আপনাদের? বিজেপিশাসিত রাজ্যে আসলে আইনশৃঙ্খলা বলে কিছু নেই।’

বলে রাখি, মন্দির নির্মাণের জন্য জমি থেকে জবরদখল উচ্ছেদের সময় বৃহস্পতিবার অসমের দরং জেলায় পুলিশের গুলিতে মৃত্যু হয়েছে ২ জন জবরদখলকারীর। ওই ঘটনায় অন্তত ৭ জন পুলিশকর্মী আহত হয়েছেন বলে জানিয়েছে অসম সরকার।

উলটো দিকে বৃহস্পতিবার সন্ধ্যায় মৃত বিজেপি নেতা মানস সাহার দেহ নিয়ে কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়ির কাছে বিক্ষোভ দেখায় বিজেপি। পুলিশ বাধা দিলে ২ পক্ষের খণ্ডযুদ্ধ বাঁধে। বিজেপির দাবি, পুলিশ উদ্দেশ্যপ্রণোদিতভাবে তাদের নেতাদের ওপর হামলা চালিয়েছে। ওই বিক্ষোভে নেতৃত্ব দেন বিজেপির নবনিযুক্ত রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

 

বন্ধ করুন