বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Mamata Banerjee's music album: লিখেছেন সব গান, গেয়েছেন নিজেও, অষ্টমীতে অ্যালবাম শেয়ার মমতার, কীভাবে শুনবেন?

Mamata Banerjee's music album: লিখেছেন সব গান, গেয়েছেন নিজেও, অষ্টমীতে অ্যালবাম শেয়ার মমতার, কীভাবে শুনবেন?

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্যে এএনআই)

Mamata Banerjee's music album: আমি আশা করছি যে আমরা এই গানগুলি তৈরির সময় যতটা উপভোগ করেছি, ততটা আপনার শোনার সময়ও করবেন।

অষ্টমীর বিকেলে নিজের গানের অ্যালবাম শেয়ার করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যে অ্যালবামে মোট আটটি গান আছে। প্রতিটি গানই গেয়েছেন মুখ্যমন্ত্রী। একটি গানে গলাও মিলিয়েছেন।

সোমবার ফেসবুকে নিজের গানের অ্যালবামের লিঙ্ক শেয়ার করে মমতা বলেন, 'দুর্গোৎসবের জন্য আমার বিশেষ গানের অ্যালবাম শেয়ার করতে অত্যন্ত আনন্দ বোধ করছি। এই উৎসবের মরশুম নিঃসন্দেহে অত্যন্ত আনন্দের সঙ্গে কাটছে এবং আমি আশা করছি যে আমরা এই গানগুলি তৈরির সময় যতটা উপভোগ করেছি, ততটা আপনার শোনার সময়ও করবেন। আমার সকল ভাইবোনকে দুর্গাপুজোর শুভেচ্ছা। দুর্গাপুজো উপভোগ করুন।'

'উৎসবের গান' নামে ওই অ্যালবামে মোট আটটি গান আছে। আটটি গান লিখেছেন মুখ্যমন্ত্রী নিজেই। একটি গানে সুর মিলিয়েছেন। 'টাকডুমাডুম' গানে ইন্দ্রনীল সেন এবং অদিতি মুন্সির সঙ্গে গলা মিলিয়েছেন মুখ্যমন্ত্রী। তাছাড়াও মুখ্যমন্ত্রীর অ্যালবামে গান গেয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায় (আমি সঙ্গীত পিয়াসি), চন্দ্রিমা (আকাশ যেখানে), তৃষা (ঝরনার মতো ঝর), বাবুল সুপ্রিয় (চলো চলো এগিয়ে), শ্রীরাধা (চলো যাই), মনোময় (ধ্রুব তারা তুমি), ইন্দ্রনীল (ঢাক বাজে, মাদল বাজে)।

বন্ধ করুন