বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Mamata Banerjee: সব চাকরিতে টাকা নেয় না কেউ, এসব বাজে কথা, কিছু কিছু বাজে লোক আছে…
ফাইল ছবি

Mamata Banerjee: সব চাকরিতে টাকা নেয় না কেউ, এসব বাজে কথা, কিছু কিছু বাজে লোক আছে…

  • মমতা বলেন, ‘চিন্তা নেই, সব চাকরিতে টাকা নেয় না কেউ। আর সব চাকরি টাকা দিয়ে হয় না। এসব বাজে কথা। কিছু কিছু জায়গায় অনেক বদমাস লোক আসে। অনেকে তো সিএমওতে ফোন করি বলে লোককে ফোন মারে। সেগুলো তো ধরেছি অনেককে অ্যারেস্ট করেছি।

সব চাকরিতে টাকা নেয় না কেউ। বুধবার নবান্নে এক সাংবাদিক বৈঠকে এমনই দাবি করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মমতার এই মন্তব্যে প্রশ্ন উঠছে, তবে কিছু চাকরি যে টাকার বিনিময়ে বিক্রি হয়েছে সেকথা কি মেনে নিচ্ছেন মুখ্যমন্ত্রী।

গত ২৩ অগাস্ট মৃত্যু হয় সাংবাদিক স্বর্ণেন্দু দাসের। ক্যান্সারের সঙ্গে লড়াইয়ে হেরে মাত্র ৩৫ বছর বয়সে পরলোক গমন করেন তিনি। বুধবারের সাংবাদিক সম্মেলনে তাঁর প্রসঙ্গ উত্থাপন করে মমতা বলেন, ওর বাড়িতে কেউ চাকরি করার মতো থাকলে আমাকে বলবেন।

সরকারি জমি দখল করে মমতাদের সম্পত্তি? বুলডোজারের কথা বললেন খোদ মুখ্যমন্ত্রী

এর পরই মমতা বলেন, ‘চিন্তা নেই, সব চাকরিতে টাকা নেয় না কেউ। আর সব চাকরি টাকা দিয়ে হয় না। এসব বাজে কথা। কিছু কিছু জায়গায় অনেক বদমাস লোক আসে। অনেকে তো সিএমওতে ফোন করি বলে লোককে ফোন মারে। সেগুলো তো ধরেছি অনেককে অ্যারেস্ট করেছি। এরকম বদমাস লোকের সংখ্যা তো কম নেই এই পৃথিবীতে। আপনার ব্যাঙ্কের অ্যাকাউন্ট জালিয়াতি করছে। আপনার ATM থেকে টাকা তুলে নিচ্ছে। সবাইকে কি সবার সঙ্গে তুলনা করলে চলে? এটা কি সবাই করে? সবাই করে না’।

মুখ্যমন্ত্রী মনে করিয়ে দেন, ‘চাকরি দেওয়ার ক্ষমতা আমার আছে অন্য ভাবেও। আইন না ভেঙেও। আমরা মন্ত্রী হিসাবে বছরে ৩টে করে চাকরি পাই। বগটুইতে নিজের কোটা থেকে ১০ জনকে চাকরি দিয়েছি’।

 

বন্ধ করুন