বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ভবানীপুর উপনির্বাচনে প্রার্থী দেয়নি কংগ্রেস, এখন তার প্রতিদান পাচ্ছে: শুভেন্দু

ভবানীপুর উপনির্বাচনে প্রার্থী দেয়নি কংগ্রেস, এখন তার প্রতিদান পাচ্ছে: শুভেন্দু

শুভেন্দু অধিকারী। 

এদিন শুভেন্দুবাবু বলেন, ‘ভবানীপুর উপনির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায় কম্পার্টমেন্টাল মুখ্যমন্ত্রী হিসাবে প্রতিদ্বন্দিতা করেছিলেন। বিধায়ক হওয়ার জন্য, মুখ্যমন্ত্রীর পদ বাঁচানোর জন্য। তখন প্রদেশ কংগ্রেস প্রকাশ্যে প্রার্থী না দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে সমর্থন ঘোষণা করেছিল।

আইনজীবী কৌস্তভ বাগচীর গ্রেফতারিতে কংগ্রেসকে কটাক্ষ করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শনিবার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেন, সঠিক সময় কংগ্রেসকে প্রতিদান দিচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন শুভেন্দুবাবু বলেন, ‘ভবানীপুর উপনির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায় কম্পার্টমেন্টাল মুখ্যমন্ত্রী হিসাবে প্রতিদ্বন্দিতা করেছিলেন। বিধায়ক হওয়ার জন্য, মুখ্যমন্ত্রীর পদ বাঁচানোর জন্য। তখন প্রদেশ কংগ্রেস প্রকাশ্যে প্রার্থী না দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে সমর্থন ঘোষণা করেছিল। মমতা বন্দ্যোপাধ্যায় সঠিক সময়ে কংগ্রেসকে তার প্রতিদান দিচ্ছেন। আমি আশা করব যে ভাবে কংগ্রেস নেতা কপিল সিবাল ও অভিষেক মনু সিংভি যে ভাবে মমতা বন্দ্যোপাধ্যায়কে সাহায্য করছেন, সেভাবে তাঁদের সহকর্মী কৌস্তভ বাগচীর জামিনের ব্যাপারেও তাঁরা সাহায্য করবেন’।

বলে রাখি, ২০২১ সালে নন্দীগ্রাম আসন থেকে প্রতিদ্বন্দিতা করে শুভেন্দু অধিকারীর কাছে হেরে যান মমতা বন্দ্যোপাধ্যায়। তার পরেও মুখ্যমন্ত্রী পদে শপথ নেন তিনি। নিয়ম অনুসারে এক্ষেত্রে ৬ মাসের মধ্যে তাঁকে অন্য কোনও কেন্দ্র থেকে জিততে হত। মমতা মুখ্যমন্ত্রী হওয়ার কয়েকদিনের মধ্যে ভবানীপুর কেন্দ্রের বিধায়ক পদ থেকে ইস্তফা দেন শোভনদেব চট্টোপাধ্যায়। এর পর সেই আসনে প্রতিদ্বন্দিতা করে জেতেন তিনি। ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কোনও প্রার্থী দেয়নি কংগ্রেস। প্রচ্ছন্নে তাঁকে সমর্থন জানিয়েছিল তারা।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.