বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ১৮ জানুয়ারি নন্দীগ্রাম যাচ্ছেন মমতা, তেখালিতে করবেন সভা
মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি
মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি

১৮ জানুয়ারি নন্দীগ্রাম যাচ্ছেন মমতা, তেখালিতে করবেন সভা

  • ৭ জানুয়ারি নন্দীগ্রামে সভা করার কথা ছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের। পরে দলের তরফে জানানো হয় জেলার বিধায়ক অখিল গিরি করোনা আক্রান্ত হওয়ায় সভা বাতিল করা হয়েছে।

আগামী ১৮ জানুয়ারি নন্দীগ্রামে জনসভা করবেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জেলার নেতাদের সূত্রে এমনই খবর মিলেছে। তবে এব্যাপারে এখনো কোনও ঘোষণা করেনি তৃণমূল রাজ্য নেতৃত্ব। 

পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূলের এক নেতা জানিয়েছেন, রাজ্য নেতৃত্বের তরফে জানানো হয়েছে আগামী ১৮ জানুয়ারি তেখালি ব্রিজের পাশে সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। সময়মতো দলের রাজ্য নেতৃত্ব এব্যাপারে ঘোষণা করবেন বলে জানিয়েছেন তিনি। 

৭ জানুয়ারি নন্দীগ্রামে সভা করার কথা ছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের। পরে দলের তরফে জানানো হয় জেলার বিধায়ক অখিল গিরি করোনা আক্রান্ত হওয়ায় সভা বাতিল করা হয়েছে। শুভেন্দুর বিজেপিতে যোগদানের পর তাঁকে মোকাবিলার দায়িত্ব এই অখিল গিরির হাতেই তুলে দিয়েছেন মমতা। তিনিই করোনা আক্রান্ত হওয়ায় সভা বাতিল করে তৃণমূল। তৃণমূল সূত্রের খবর, অখিল গিরি সেরে উঠেছেন। তাই ফের সভার আয়োজন। 

৮ জানুয়ারি  মমতা বন্দ্যোপাধ্যায়ের সভার পালটা সভা ডাকেন শুভেন্দু অধিকারী। মমতা বন্দ্যোপাধ্যায়ের সভা বাতিল হলেও সেই সভা বাতিল হয়নি। ১৮ জানুয়ারি নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের সভার পালটা ফের শুভেন্দু কোনও সভা ডাকেন কি না এবার সেটাই দেখার। 

 

বন্ধ করুন