বাড়ি > বাংলার মুখ > কলকাতা > উন্নয়নের কাজ খতিয়ে দেখতে ছ'মাস পর ফের উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন মমতা
মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি
মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি

উন্নয়নের কাজ খতিয়ে দেখতে ছ'মাস পর ফের উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন মমতা

  • গত মার্চে শেষ উত্তরবঙ্গ সফরে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মালদায় প্রশাসনিক বৈঠক করেছিলেন তিনি। সেখানে বলেছিলেন, দিল্লি দাঙ্গা থেকে নজর ঘোরাতে করোনা নিয়ে বাড়াবাড়ি করছে মোদী সরকার।

মাঝে আর বাকি ৫টা মাস। তার পরই ঘোষণা হয়ে যাবে বিধানসভা নির্বাচনের নির্ঘণ্ট। তার আগে উন্নয়নের কাজে গতি আনতে ফের উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রায় ৬ মাস পর ফের উত্তরবঙ্গে যাচ্ছেন মমতা। ৪ দিনের সফরে ৫ জেলার প্রশাসনিক বৈঠক ছাড়াও একাধিক কর্মসূচি রয়েছে তাঁর। 

নবান্ন সূত্রের খবর, আগামী ২১ সেপ্টেম্বর শিলিগুড়ি পৌঁছবেন মমতা। ২২ ও ২৩ সেপ্টেম্বর ৫ জেলার প্রশাসনিক বৈঠক করবেন। ২২ সেপ্টেম্বর আলিপুরদুয়ার ও জলপাইগুড়ির প্রশাসনিক বৈঠক। পর দিনবৈঠক হবে কোচবিহার, দার্জিলিং ও কালিম্পংয়ের। তবে সমস্ত বৈঠকই উত্তরকন্যায় বসে  করবেন মমতা। এবার জেলা সফরের পরিকল্পনা নেই তাঁর। ২৪ সেপ্টেম্বর মুখ্যমন্ত্রীর কলকাতা ফেরার কথা।

গত মার্চে শেষ উত্তরবঙ্গ সফরে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মালদায় প্রশাসনিক বৈঠক করেছিলেন তিনি। সেখানে বলেছিলেন, দিল্লি দাঙ্গা থেকে নজর ঘোরাতে করোনা নিয়ে বাড়াবাড়ি করছে মোদী সরকার। এর পরই করোনার জেরে লকডাউন শুরু হয়ে যায়। তার পর থেকে কলকাতার বাইরে বেরোননি মমতা। 

বন্ধ করুন