শুক্রবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে মমতা বন্দ্যোপাধ্যায় (PTI)
শুক্রবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে মমতা বন্দ্যোপাধ্যায় (PTI)

ফারুখ আবদুল্লাহর সুস্থাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে টুইট মমতার

  • ফারুখ আবদুল্লা-সহ সেরাজ্যের বাকি ২ প্রাক্তন মুখ্যমন্ত্রীর মুক্তি কামনা করে দিন কয়েক আগে কেন্দ্রকে চিঠি দিয়েছিলেন সনিয়া গান্ধী, মমতা বন্দ্যোপাধ্যায়-সহ দেশের একাধিক দলের শীর্ষনেতারা।

জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুখ আবদুল্লার মুক্তির সিদ্ধান্ত ঘোষণা পর টুইটে তাঁর সুস্থতা কামনা করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার দুপুরে করা ওই টুইটে সেরাজ্যের বাকি ২ প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহ ও মেহেবুবা মুফতিরও মুক্তির দাবি জানিয়েছেন তিনি।

শুক্রবার ফারুখ আবদুল্লাকে গৃহবন্দি দশা থেকে মুক্তি দেওয়ার সিদ্ধান্ত ঘোষণা করে জম্মু ও কাশ্মীর প্রশাসন। গত ৫ অগাস্ট কাশ্মীরে ৩৭০ ধারা বিলোপের পর থেকে তাঁকে গৃহবন্দি করে রেখেছিল প্রশাসন। প্রবীণ এই রাজনীতিকের শারীরিক অবস্থাও ভাল নয়। ফারুখ আবদুল্লা-সহ সেরাজ্যের বাকি ২ প্রাক্তন মুখ্যমন্ত্রীর মুক্তি কামনা করে দিন কয়েক আগে কেন্দ্রকে চিঠি দিয়েছিলেন সনিয়া গান্ধী, মমতা বন্দ্যোপাধ্যায়-সহ দেশের একাধিক দলের শীর্ষনেতারা।



এদিন মমতা টুইটে লেখেন, জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী, বর্ষীয়ান নেতা ফারুখ আবদুল্লার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি। সঙ্গে অন্য ২ প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহ ও মেহেবুবা মুফতির দ্রুত মুক্তির দাবি জানাচ্ছি। তাঁরা যেন দ্রুত গণতান্ত্রিক প্রক্রিয়ায় অংশগ্রহণ করতে পারেন।


বন্ধ করুন