বাড়ি > বাংলার মুখ > কলকাতা > পরীক্ষার্থীদের সঙ্গে কথা বলতে মাধ্যমিকের পরীক্ষাকেন্দ্রে মুখ্যমন্ত্রী
মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি (PTI)
মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি (PTI)

পরীক্ষার্থীদের সঙ্গে কথা বলতে মাধ্যমিকের পরীক্ষাকেন্দ্রে মুখ্যমন্ত্রী

  • পরীক্ষা শুরুর কিছুক্ষণ আগে ভবানীপুর গার্লস স্কুলে পৌঁছে যান মমতা। কথা বলেন পরীক্ষার্থীদের সঙ্গে।

মাধ্যমিক পরীক্ষার্থীদের অভাব অভিযোগ শুনতে পরীক্ষাকেন্দ্রে হাজির হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার মাধ্যমিকের দ্বিতীয় ভাষার পরীক্ষা শুরুর কিছুক্ষণ আগে ভবানীপুর গার্লস স্কুলে পৌঁছে যান মমতা। কথা বলেন পরীক্ষার্থীদের সঙ্গে। শুভেচ্ছা জানান তাঁকে।

বুধবার এবছরের মাধ্যমিকের দ্বিতীয় দিন। এদিন ছিল দ্বিতীয় ভাষার পরীক্ষা। প্রায় সবাই এদিন ইংরাজি পরীক্ষায় বসেছেন। আর তার ঠিক আগেই পরীক্ষাকেন্দ্র হাজির মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার মুখ্যমন্ত্রীকে হঠাৎ দেখে আপ্লুত হন অনেক পড়ুয়া ও অভিভাবক। তাঁদের অভাব অভিযোগ শোনেন মমতা। আশ্বাস দেন, যে কোনও সমস্যায় পাশে থাকবে প্রশাসন। কয়েক মিনিট পরীক্ষাকেন্দ্রে কাটিয়ে বেরিয়ে পড়েন মুখ্যমন্ত্রী।

মাধ্যমিক পরীক্ষা উপলক্ষ্যে ব্যাপক তৎপর প্রশাসন। একদিকে ট্রাফিক নিয়ন্ত্রণে যেমন প্রাণপাত করছেন পুলিশকর্মীরা। ওদিকে বিভিন্ন জায়গায় ছাত্রছাত্রী ও অভিভাবকদের জন্য বিনামূল্যে অটো ও টোটোর ব্যবস্থা করেছে শাসকদল তৃণমূল। পরীক্ষার্থীদের সঠিক সময় পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দেওয়া ও সেখান থেকে বাড়ি পৌঁছে দেওয়ার কাজ করছে তারা। এছাড়া লাউড স্পিকার বাজানোয় জারি হয়েছে নিষেধা়জ্ঞা।



বন্ধ করুন