বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বিরোধীদেরও শুভ বিজয়া জানালেন মমতা, একেবারে চাঁদের হাট! দিলীপ বললেন…

বিরোধীদেরও শুভ বিজয়া জানালেন মমতা, একেবারে চাঁদের হাট! দিলীপ বললেন…

বিজয়া সম্মিলনীর অনুষ্ঠানে মমতা বন্দ্যোপাধ্য়ায় ও গায়িকা ইমন চক্রবর্তী। ফেসবুক

মমতার বিজয়া সম্মিলনীর আগেই বুধবার সকালে ইকো পার্কে খোলা প্রাঙ্গনে বিজয়া সম্মিলনীতে মিলিত হন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। এদিন তাঁর সেই অনুষ্ঠানে অবশ্য জাঁকজমক সেভাবে ছিল না। দক্ষিণী খাবারের নানা মেনু ছিল তাঁর বিজয়ার অনুষ্ঠানে।

বিজয়া সম্মিলনী ইকো পার্কে। উপস্থিত ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সঙ্গেই শিল্পী, শিল্পপতি, গায়ক, ক্রীড়াবিদ, সিনেমা জগতের একাধিক ব্যক্তিত্ব। কার্যত একেবারে জমকালো বিজয়া সম্মিলনী। প্রশাসনের পদস্থ আধিকারিকরাও উপস্থিত ছিলেন এই বিজয়া সম্মিলনীতে।

এদিন মুখ্যমন্ত্রী বলেন, রাজনীতি খুব ভালো। কিছু সময় বিশেষত ভোটের সময়। কিন্তু নেগেটিভ রাজনীতি একেবারেই ভালো নয়। দেশ ও রাজ্যের জন্য এই রাজনীতি একেবারেই ভালো নয়। তবে এই সময়ে আমি আমার বিরোধীদেরও শুভেচ্ছা জানাচ্ছি। আশা করি তাঁরাও ভালো থাকবেন। জানিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী। পাশাপাশি তিনি বলেন, আজ সমস্ত শিল্প, শিল্পী, গায়ক, গায়িকা সহ সমস্ত অতিথিদের আমার শুভেচ্ছা জানাচ্ছি। জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন এভাবে রাজনৈতিক সৌজন্য়তা দেখিয়ে মমতা বিরোধীদেরও বিজয়ার শুভেচ্ছা জানিয়েছেন। এর সঙ্গেই তিনি মনে করিয়ে দিয়েছেন নেগেটিভ রাজনীতির কথা।

তবে মমতার বিজয়া সম্মিলনীর আগেই বুধবার সকালে ইকো পার্কে খোলা প্রাঙ্গনে বিজয়া সম্মিলনীতে মিলিত হন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। এদিন তাঁর সেই অনুষ্ঠানে অবশ্য জাঁকজমক সেভাবে ছিল না। দক্ষিণী খাবারের নানা মেনু ছিল তাঁর বিজয়ার অনুষ্ঠানে। তবে দিলীপ ঘোষ অবশ্য় মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে আয়োজিত বিজয়ার অনুষ্ঠানকে লোক দেখানো বলে কটাক্ষ করেছিলেন।

 

বাংলার মুখ খবর

Latest News

মেট্রোয় ভাঙচুর দেখে কাঁদলেন হাসিনা, 'মৃতদেহ দেখতে যেতে পারলেন না?' উঠল প্রশ্ন উত্তরবঙ্গ আলাদা হলে সুকান্ত মুখ্য়মন্ত্রী হতে চান…খোঁচা দিলেন উদয়ন গলায় মালা পরে অলকানন্দার সঙ্গে আদুরে ছবি পোস্ট, সত্যিই বিয়ে করলেন সায়ক? ‘হিন্দুরা গায়েব হয়ে যাবে’, ক্রমশ ‘মুসলিম বাড়ছে’, বাংলাকে দায়ি করলেন BJP সাংসদ প্রীতির সঙ্গে হাত মিলিয়ে নতুন উদ্যোগ শুভমনের, কীসের ব্যবসা শুরু করলেন দুজনে? Durand-এর ডার্বিতে দুই প্রধান পাবে কত টিকিট পাবে, আগেভাগে জানালেন ক্রীড়ামন্ত্রী চিনের বিদেশমন্ত্রীর সঙ্গে বৈঠকে এস জয়শঙ্কর, প্রকৃত নিয়ন্ত্রণরেখার কথাও উঠল… এই গ্রীষ্মে ভারতে ৪০ হাজার আক্রান্ত হয়েছেন হিটস্ট্রোকে, মৃত্যুও অনেকের ভরা সংসদে সত্য়িই *** শব্দটি বলেছিলেন কল্যাণ? মালব্যকে পালটা চ্যালেঞ্জ TMC এমপির লুলিয়ার জন্মদিনেই সম্পর্কতে সিলমোহর দিলেন সলমন? একফ্রেমে গোটা 'খান'-দান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.