বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Mamata meets Abhishek Banerjee: নবান্নে অভিষেকের মা, তারপরই ‘শান্তিনিকেতনে’ তৃণমূল সেনাপতির সঙ্গে দেখা মমতার

Mamata meets Abhishek Banerjee: নবান্নে অভিষেকের মা, তারপরই ‘শান্তিনিকেতনে’ তৃণমূল সেনাপতির সঙ্গে দেখা মমতার

‘শান্তিনিকেতনে’ অভিষেকের সঙ্গে দেখা করতে গেলেন মমতা

জানা গিয়েছে, অভিষেকের চিকিৎসা সম্পর্কে খোঁজখবর নেন মমতা। এদিকে অভিষেকের বাড়িতে মমতা যেতেই তৃণমূল সেনাপতির 'বিরতি' নিয়ে নতুন করে চর্চা শুরু হয়েছে। এর আগে সম্প্রতি ইএম বাইপাসের ধারে একটি হাসপাতালে অভিষেকের পেটে একটি মাইক্রো সারার্জারি হয়।

লোকসভা ভোটের ফল প্রকাশের পরই রাজনীতি থেকে 'বিরতি' নিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। যা নিয়ে রাজনৈতিক মহলে নানান জল্পনা শুরু হয়েছিল। এর মাঝে অবশ্য অভিষেকের পেটে অপারেশন হয়। তবে তা সত্ত্বেও তৃণমূলের 'সেনাপতি'র বিরতি নিয়ে এখনও কানাঘুষো চলছে দলের অন্দরেই। এই আবহে বুধবার অভিষেকের সঙ্গে গিয়ে দেখা করে আসেন মমতা বন্দ্যোপাধ্যায়। জানা গিয়েছে, ভোটের ফল দেখে বেশ কিছু রদবদলের দাবি তুলেছিলেন অভিষেক। তবে তাতে সায় ছিল না মমতা বন্দ্যোপাধ্যায়ের। এই আবহে অভিষেকের 'বিরতির' টাইমিং নিয়ে নানান প্রশ্ন ওঠে রাজনৈতিক মহলে। এরই মাঝে অভিষেকের বাড়িতে গিয়ে মমতা দেখা করে আসার বিষয়টি বেশ তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে। (আরও পড়ুন: সবুরে মেওয়া ফলে, ডিএ-বেতন নিয়ে বড় ঘোষণা করতে পারেন CM, জানালেন সরকারি কর্মীরাই)

আরও পড়ুন: সরকারি পদক্ষেপ নিয়ে উদ্বেগ, ২৫০০০ কোটির IPO আনার আগে সতর্কবার্তা হুন্ডাই-এর

আরও পড়ুন: কর্মীদের ৮ লাখ পর্যন্ত ইনসেন্টিভ দেবে ভারতের এই IT সংস্থা, তবে আছে শর্ত

উল্লেখ্য, লোকসভা ভোটে দলের দুর্দান্ত ফলের পরে অভিষেক সংগঠন থেকে 'দূরে' চলে যান। আর মমতা বন্দ্যোপাধ্যায় ফের সক্রিয়ভাবে সাংগঠনিক দিকগুলি দেখতে শুরু করেন। যার ছাপ দেখা গিয়েছে উপনির্বাচনের প্রার্থী বাছাইয়ের ক্ষেত্রেও। এই আবহে বুধবার বিকেলে অভিষেকের মা লতা বন্দ্যোপাধ্যায় নবান্নে গিয়েছিলেন। সেখান থেকে লতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে মমতা নিউটাউনে একটি চোখের হাসপাতালে যান। তার পরে আরও একটি কাজ মিটিয়ে তাঁরা চলে যান কালীঘাটে অভিষেকের বাড়িতে। (আরও পড়ুন: নিজ্জরকাণ্ডে নীরবতা পালন কানাডা সংসদে, জবাবে ৮৫'র খলিস্তানি হামলা মনে করাল ভারত)

আরও পড়ুন: এবার সামনে এল বিস্ফোরক তথ্য, কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনার তদন্তে নয়া মোড়

আরও পড়ুন: পরীক্ষার আগে… NEET প্রশ্ন ফাঁস নিয়ে বিস্ফোরক স্বীকারোক্তি, নড়েচড়ে বসল কেন্দ্র

জানা গিয়েছে, অভিষেকের চিকিৎসা সম্পর্কে খোঁজখবর নেন মমতা। এদিকে অভিষেকের বাড়িতে মমতা যেতেই তৃণমূল সেনাপতির 'বিরতি' নিয়ে নতুন করে চর্চা শুরু হয়েছে। এর আগে সম্প্রতি ইএম বাইপাসের ধারে একটি হাসপাতালে অভিষেকের পেটে একটি মাইক্রো সারার্জারি হয়। এদিকে অভিষেকের চোখেও দীর্ঘদিন ধরে সমস্যা রয়েছে। অভিষেকের চোখে অস্ত্রোপচারও হয়েছে। চোখের চিকিৎসার জন্য সিঙ্গাপুর, আমেরিকা, হায়দরাবাদে, দুবাই গিয়েছেন অভিষেক। উল্লেখ্য, অভিষেকের বাঁ চোখে সমস্যা আছে। ২০১৬ সালের অক্টোবরে মুর্শিদাবাদে এক দলীয় কর্মিসভা থেকে ফেরার সময় পথ দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছিলেন অভিষেক। সেই দুর্ঘটনাতে সাংসদের বাঁ চোখের নীচে অরবিটাল বোন ভেঙে গিয়েছিল। এর জেরেই দীর্ঘদিন ধরে চোখের সমস্যায় ভুগছেন তৃণমূল সেনাপতি। (আরও পড়ুন: চালান ছোট্ট মুদি দোকান, আচমকা হাতে এল ১২ কোটির IT নোটিশ! চলছে নয়া জালিয়াতি)

আরও পড়ুন: চিনকে হারিয়ে শ্রেষ্ঠত্বের মুকুট আদানি পোর্টসের মাথায়! ইতিহাস ভারতীয় সংস্থার

এদিকে লোকসভা ভোটের ফল প্রকাশের কিছু পরই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে অভিষেক জানিয়েছিলেন, চিকিৎসার জন্য রাজনীতি থেকে কিছুদিনের বিরতি নিচ্ছেন তিনি। তবে বিরতির মাঝেই, বিপুল জয়ের জন্য তিনি কর্মী সমর্থকদের ধন্যবাদ জানাতে চলে গিয়েছিলেন বিষ্ণুপুর বিধানসভার আমতলায়। এরপরই নানা ধরনের জল্পনা ছড়াতে শুরু করেছে। অভিষেকের এই বিরতিকে ঘিরে নানা প্রশ্ন উঠতে শুরু করে।

বাংলার মুখ খবর

Latest News

রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি দিয়ে কেরালাকে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে' গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের কলকাতার ৫৮টি রাস্তার মোড়ে হকার নয়, ভেন্ডিং কমিটির রিপোর্ট কি লাগু হবে এবার? বিয়ের আগেই প্রেগন্যান্ট হন নাতাশা! তিন বার বিয়ে করেন হার্দিক,তবুও সংসার টিকলো না চোখ রাঙাচ্ছে নিম্নচাপ! ২১ শে জুলাইয়ের আগে বাংলার আবহাওয়া কেমন থাকবে? রেশন দুর্নীতি বিতর্ক অতীত! মুম্বইয়ে বিরাট দুর্গাপুজো আয়োজনের দায়িত্বে ঋতুপর্ণা স্বামী-পুত্রের সঙ্গে সংসারি প্রিয়াঙ্কা, সেরা ১০ মিষ্টি মুহূর্ত দেখুন ৪২তম জন্মদিন পালন গ্লোবাল স্টাইল আইকন প্রিয়াঙ্কার, দেখুন তাঁর ৭টি সেরা আউটফিট মা হওয়ার পরেও কীভাবে এত ফিট তিনি? নিজের ডেইলি রুটিন শেয়ার করলেন সোনাম কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.