বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ৮ ফেব্রুয়ারি অখিলেশের হয়ে প্রচারে উত্তরপ্রদেশ যাচ্ছেন মমতা
মঙ্গলবার মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির সামনে সাংবাদিকদের মুখোমুখি কিরণময় নন্দ।

৮ ফেব্রুয়ারি অখিলেশের হয়ে প্রচারে উত্তরপ্রদেশ যাচ্ছেন মমতা

  • মমতার উত্তরপ্রদেশ সফরের প্রতিক্রিয়ায় বিজেপি নেতা শমীক ভট্টাচার্য বলেন, ‘লখনউ, বারাণসী এসব ঘুরে বেড়ানোর জন্য ভালো জায়গা। ঘুরে আসুন, দেখে আসুন উন্নয়ন কাকে বলে।’

সমাজবাদী পার্টির হয়ে ভোটপ্রচারে লখনউ যাবেন মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার তৃণমূলনেত্রীর সঙ্গে সাক্ষাতের পর একথা জানান সমাজবাদী পার্টির নেতা কিরণময় নন্দ। এদিন দুপুরে কালীঘাটের বাড়িতে তৃণমূলনেত্রীর সঙ্গে দেখা করেন রাজ্যের প্রাক্তন মৎস্যমন্ত্রী। এর পরই সংবাদমাধ্যমের কাছে জানান ২ দফায় উত্তরপ্রদেশে ভার্চুয়াল প্রচারে যাবেন তৃণমূলনেত্রী।

এদিন কিরণময় নন্দ জানিয়েছেন, আগামী ৮ ফেব্রুয়ারি লখনউ যাবেন মমতা বন্দ্যোপাধ্যায়। করোনা সংক্রমণ রুখতে উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনে সভা সমাবেশ করা নিষিদ্ধ। তাই সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদবের সঙ্গে ভার্চুয়াল সভায় যোগ দেবেন মমতা। এর পর যৌথ সাংবাদিক বৈঠকে অখিলেশের সঙ্গে যোগ দেবেন তিনি। এর পর আরেকটি সফরে বারাণসী যাবেন মমতা। সেখানেও অখিলেশের সঙ্গে সভা করবেন তিনি।

মমতার উত্তরপ্রদেশ সফরের প্রতিক্রিয়ায় বিজেপি নেতা শমীক ভট্টাচার্য বলেন, ‘লখনউ, বারাণসী এসব ঘুরে বেড়ানোর জন্য ভালো জায়গা। ঘুরে আসুন, দেখে আসুন উন্নয়ন কাকে বলে।’ সিপিএম নেতা সুজন চক্রবর্তী বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায় বড্ড দেরি করে ফেললেন। ৮ ফেব্রুয়ারির কেন? তার অনেক আগেই তাঁর উত্তরপ্রদেশ যাওয়া উচিত। ভোটের তো আর বেশি বাকি নেই।’

উত্তর প্রদেশ বিধানসভা নির্বাচনে এবার মূলত চতুর্মুখী লড়াই, বিজেপি ও সপার পাশাপাশি লড়াইয়ে রয়েছে বিএসপি ও কংগ্রেস। সঙ্গে রয়েছে বেশ কয়েকটি আঞ্চলিক দল।

 

বন্ধ করুন