বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মোদীর বিরুদ্ধে মুখ মমতা, টার্গেট স্থির করলেন ফিরহাদ, আবেগে ভাসছেন পার্থ
ফিরহাদ হাকিম। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
ফিরহাদ হাকিম। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

মোদীর বিরুদ্ধে মুখ মমতা, টার্গেট স্থির করলেন ফিরহাদ, আবেগে ভাসছেন পার্থ

  • ৫০ হাজারের বেশি ভোটে ভবানীপুর আসন থেকে জিতবেন নেত্রী, একথা আগেই জানিয়ে দিয়েছিলেন পার্থ চট্টোপাধ্যায়।

মোদীর বিরুদ্ধে মুখ হবেন মমতা। ভবানীপুর উপনির্বাচনে নেত্রীর ৫৮ হাজার ৮৩২ ভোটে জয়ের পরেই জানিয়ে দিলেন মমতার বিশ্বস্ত সৈনিক ফিরহাদ হাকিম। তিনি সাফ জানিয়েছেন, মানুষ যাকে চান তিনিই জাতীয় ক্ষেত্রে মোদী বিরোধী মুখ হবেন। কোনও দল যাকে ঠিক করবেন তিনি নয়। রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, আসলে ভবানীপুর উপনির্বাচনে জেতার পরেই জাতীয় ক্ষেত্রে বিশেষ বার্তা দেওয়ার জন্য তৈরি হয়েছিল তৃণমূল। সেই মিশনে পুরোপুরি সফল ঘাসফুল শিবির। পাশাপাশি কংগ্রেসকে পরোক্ষে ঠেস দিলেন ফিরহাদ।

 

 তবে এদিন ভোট গণনার প্রথম রাউন্ড থেকেই অনেকটাই স্বস্তিতে ছিলেন ফিরহাদ। সকালেই তিনি টুইট করে লিখেছিলেন, বাংলার প্রতিটি মানুষের কাছে এই মুুহূর্ত এবং আজকের দিনটি বিশেষ দিন। যাঁরা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর বিশ্বাস রেখেছেন তাঁদের সকলেরই আজ বিশেষ দিন। ভবানীপুরের মানুষ তাঁদের ভোট দিয়েই দেশের ২০২৪ এর নেত্রী নির্বাচন করে দিয়েছেন। 

 

অন্যদিকে ৫০ হাজারের বেশি ভোটে ভবানীপুর আসন থেকে জিতবেন নেত্রী, একথা আগেই জানিয়ে দিয়েছিলেন পার্থ চট্টোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায়ের বিপুল জয়ে তিনি আবেগবিহ্বল হয়ে পড়েন। টুইট করে তিনি লিখেছেন, বাংলাকে যারা ভাগ করতে চেয়েছিল তাঁদেরকে পরাজিত করেছেন নেত্রী, এই বিজয়ের অনুভূতি ভাষায় প্রকাশ করা যায় না। রেকর্ড জয়ের জন্য মমতা বন্দ্যোপাধ্য়ায়কে অনেক অনেক শুভেচ্ছা জানাচ্ছি। একথাই জানিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। 

বন্ধ করুন