প্রতীকি ছবি
প্রতীকি ছবি

পোষ্য কুকুরকে ধর্ষণের অভিযোগে দমদমে গ্রেফতার ১

  • গত ২৬ ফেব্রুয়ারি রাতে একটি কুকুরকে ধর্ষণ করার সময় তাঁকে হাতেনাতে ধরে ফেলেন স্থানীয়রা।

পোষ্য কুকুরকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল দমদম থানার পুলিশ। যদিও প্রথমে অভিযোগ পেয়েও পদক্ষেপ না করার অভিযোগ পুলিশের বিরুদ্ধে। পরে পশুপ্রেমী সংগঠনের চাপে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

দমদমের বেদিয়াপাড়ার বাসিন্দা মাহেশ্বরী চক্রবর্তীর দাবি, গত ২৪ ফেব্রুয়ারি রাতে তাঁর বাড়ির নীচের তলায় পোষ্য কুকুরের আর্তনাদ শুনতে পান তিনি। নীচে নেমে দেখেন, পোষ্য কুকুরটিকে ধর্ষণ করছেন তাঁর বাড়ির ভাড়াটে বৈদ্যনাথ দেবনাথ। সঙ্গে সঙ্গে চিৎকার করতে শুরু করেন তিনি। জড়ো হয়ে যান আসেপাশে থাকা মানুষজন। এর মধ্যে পালান বৈদ্যনাথ।

এর পর দমদম থানায় বৈদ্যনাথের নামে অভিযোগ দায়ের করেন মাহেশ্বরী দেবী। অভিযোগ, পদক্ষেপ করা তো দূর অস্ত, উলটে অভিযোগ তুলে নেওয়ার জন্য চাপ তৈরি করতে থাকে পুলিশ। খবর পেয়ে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী মেনেকা গান্ধীর সঙ্গে যোগাযোগ করে স্থানীয় একটি পশুপ্রেমী সংগঠন। জল অনেকদূর গড়াতে পারে বুঝে পশু সুরক্ষা আইনে মামলা রুজু করে পুলিশ।

বৃহস্পতিবার অভিযুক্ত বৈদ্যনাথকে গ্রেফতার করে পুলিশ। তাঁকে বারাকপুর আদালতে পেশ করা হলে বিচারক ১১ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।

অভিযোগকারীনি মাহেশ্বরী দেবীর দাবি, আগেও সম্ভবত কুকুরটিকে ধর্ষণ করেছেন ওই ব্যক্তি। কুকুরটি দিনে ঝিমিয়ে থাকত। কখনও কেঁদে উঠত। তা থেকে তাঁর ধারণা দীর্ঘদিন ধর্ষণের শিকার কুকুরটি।



বন্ধ করুন